জ্যাকলিনের সাজে ‘গেন্ধা ফুল’ গানে তুমুল নাচলেন ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বলিউডের অন্যতম পরিচিত মুখ ও বিগ বস ১৪ এর সিজনের প্রতিযোগী রাখি সাওয়ান্ত, সর্বদাই তার স্পষ্ট বক্তব্যের জন্য বিতর্কের শীর্ষে থেকেছেন তিনি। তাঁকে বলিউডের কন্ট্রোভার্সিয়াল কুইন ও বলা হয়। তিনি খুব ভালো করে জানেন যেকোনও পরিস্থিতিতে কীভাবে নিজের দিকে দর্শকদের মনোযোগ আকর্ষণ করতে হয়। অভিনেত্রী মাঝে মধ্যেই তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে তার অনুগামীদের জন্য নিজের বিভিন্ন কান্ড কলাপের ভিডিও আপলোড করে থাকেন।

বলিউড ইন্ডাস্ট্রিতে রাখি কিছুদিন আগেই নিজের বিয়ের খবর ছড়িয়ে, সোশ্যাল মিডিয়ার সকলের এবং মিডিয়া রিপোর্টারদের মনোযোগ নিজের দিকে কেড়ে নিয়েছিলেন। তাঁকে এক সাক্ষাৎকারে তার বিয়ের বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে চাওয়া হলে তিনি জানিয়েছিলেন, তিনি এক আমেরিকার এক বড় ব্যবসায়ীকে বিয়ে করেছেন, এবং সেখানেই তিনি তার স্বামী এবং শ্বশুরবাড়িতে সকলকে নিয়ে সংসার করছেন। তাঁকে তার স্বামীকে ক্যামেরার সামনে নিয়ে আসার কথা বলা হলে তিনি বলেন, তার স্বামী ক্যামেরা সামনে কোনও মতেই আসতে চান না তাই তিনি গোপনে বিয়ে করে নিয়েছেন এবং সুখে সংসার করছেন, এমন কি তিনি সিঁদুর, হাতে চূড়া পুরোপুরি নতুন বউ এর বেসে নিজের ছবি ও বহুবার সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন, তবে যদিও পরে তিনি জানিয়েছিলেন তার কারোর সঙ্গে বিয়ে হয়নি, এই বিষয়টি সম্পূর্ণ একটি মজা ছিল, এবং তিনি সকলের সঙ্গে মজা করে করেছিলেন।

অভিনেত্রী রাখি সাওয়ান্ত বিগ বস ১৪ গ্র্যান্ড ফিনালের দিন ১৪ লক্ষ টাকা নিয়ে বিগ বসের ঘর ছেড়েছিলেন। এই রিয়্যালিটি শো তে রাখিকে আমরা বিভিন্ন সময়ে বিভিন্ন মজার কাজ করতে দেখেছি। কখন ও তাঁকে এই শো তে দেখা গেছে সারা গায়ে লিপস্টিক মেখে তিনি রবিনার স্বামী কে বিরক্ত করেছেন তো কখন ও তিনি অন্য প্রতিযোগীদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে ঝামেলা অশান্তি তে লিপ্ত হয়েছেন। তবে এটাও সত্যি যে এই বিগ বসের ঘরে তার এই কান্ড গুলি সকলের কাছে অনেক বেশি মজার ছিল যা এই শো এর টি র পি অনেক গুন বাড়িয়ে দিয়ে ছিল।

বি টাউনের এই ড্রামা কুইন সম্প্রতি, বলিউডের বর্তমানে বিশেষ জনপ্রিয় গায়ক বাদশার গাওয়া জনপ্রিয় “গেন্ধা ফুল” গানে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিনের মুখের জায়গায় একটি ফেস অ্যাপ এর ব্যবহার করে জ্যাকলিনের মুখ সরিয়ে নিজের মুখ বসিয়ে দিলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। আসলে অভিনেত্রীর নিজের যখন যেটা ভালোলাগে তখন তিনি কোনও কথা না ভেবে সেটাই করে ফেলেন আর তাই তিনি এবার নিজেকে জ্যাকলিন ফার্নান্ডেজ করে তুললেন। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় তার এই ভিডিওটি আপলোড করার পর নেট দুনিয়ায় সকলেই বেশ মজার সঙ্গে ভিডিও দেখেন এবং লাইক, কমেন্ট ও করেছেন অনেকে, ভিডিও টি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে নেট পাড়ায়।

Related News