গান ছেড়ে একসাথে হিন্দি গানে কোমর দোলালেন মা ও মেয়ে, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়, লেহেঙ্গা-চোলিতে দেখা গেলো তিয়াসা রায় ও সৌমি চট্টোপাধ্যায়কে । বাংলায় অভিনয়রত প্রায় সকল অভিনেত্রী জি বাংলার পরিচালিত সোনার সংসার অনুষ্ঠানটি নিয়ে বর্তমানে ব্যস্ত বললেই চলে। এই অনুষ্ঠানটিতে জি বাংলায় অভিনয়রত সকল অভিনেতা-অভিনেত্রীরা এই দিন তাদের নাচ গানে মেতে উঠেন। আর তাই দেখা গেলো, সবুজ আর ময়ূরকণ্ঠী নীল লেহেঙ্গা-চোলিতে সেজেছেন তিয়াসা রায় ও সৌমি চট্টোপাধ্যায়। কৃষ্ণকলি ধারাবাহিকে আমরা এদেরকেই মেয়ে মা চরিত্র দেখি, এছাড়া ও কুন্দনের গয়না তাদের লুক সকলের নজর কেড়েছে।

শ্যামা ও কৃষ্ণাকে দেখা গেলো, একটি ভিডিও তে তাঁরা ‘কভি খুশি কভি গম’ ছবির ‘বোলে চুড়িয়া বোলে কঙ্গনা’ গানের সঙ্গে নিখুঁত ভাবে ঠোঁট মিলিয়ে নাচছেন। তাদের এই ভিডিয়োওটি দেখে মনে হচ্ছে, অভিনয় এর মতো তাঁরা নাচে ও সমান পারদর্শী। জানা যায় সোনার সংসার অনুষ্ঠানের জন্য তৈরি হচ্ছেন তাঁরা। হয়তো তারা এক সাথে স্টেজে পারফরমেন্স করতেও চলেছেন। তাদের রিল এই ভিডিওটি জি বাংলার ইনস্টাগ্রাম পেইজে আপলোড করেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি আপলোড হওয়ার পর তা তুমুল ভাইরাল হয়ে যায়।

যদিও এই তালিকায় শুধু তিয়াসা আর সৌমি নন, তালিকায় রয়েছেন দিতিপ্রিয়া রায়, স্বস্তিকা দত্ত, ক্রুশল আহুজা, দেবাদৃতা সহ ‘নিখিল’ নীল ভট্টাচার্য। শোনা যাচ্ছে যে, দিনরাত তাঁরাও নাচ গান ও হাসি মজা করছেন। তাদের দেখে মনে হচ্ছে সোনার সংসার অনুষ্ঠানের জন্য তৈরি হচ্ছেন তাঁরা সকলেই।

তবে তারা তাদের এই রিল ভিডিওটি জি বাংলার ইনস্টাগ্রাম পেইজে আপলোড করার সঙ্গে সঙ্গে দর্শকদের মনে তুমুল উত্তেজনার সৃষ্টি হয়েছে। তিয়াসা ওরফে শ্যামা বলেন, ‘‘জি বাংলার ‘সোনার সংসার’ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বাকিদের মতো আমরাও কিছু দিনের জন্য নাচের দুনিয়ায় মেতে আছি এবং নাচের মহড়ার সঙ্গে শ্যুটও চলছে তাদের । সকলেই প্রায় এই অনুষ্ঠানকে কেন্দ্র করে দারুণ খুশি এবং বলাই বাহুল্য যে, জি বাংলার প্রায় সকল দর্শক তাদের পারফরমেন্স দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন।

Related News