নায়কের পিঠে চড়তে গিয়ে মুখ থুবড়ে পড়লেন প্রিয়া প্রকাশ, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

একি কান্ড ঘটালেন প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার! কারোর মনে আছে সাউথের এই অভিনেত্রীকে! সম্প্রতি প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে যে, সাউথের একটি শ্যুটিং-র সময় পিছন থেকে দৌড়ে এসে নায়কের পিঠে চড়বেন প্রিয়া। আর এই কাজ করতে গিয়েই হয়ে গেল বড়ো সমস্যা, আর দেখা গেলো নায়কের পিঠে চড়তে গিয়ে উল্টে পড়ে গেলেন প্রিয়া। যদি ও সঙ্গে সঙ্গে সেটের সবাই ছুটে এসেছিলেন।

যদি ও মাটিতে পড়ার সঙ্গে সঙ্গেই, উঠে দাঁড়িয়ে পড়েন প্রিয়া। এবং তিনি বলেন যে, তাঁর লাগেনি, তিনি ঠিক আছেন। এই ঘটনায় সকলেই প্রায় একটু ভয় পেয়ে গেছিলেন। যদিও এর পর প্রিয়া ফের শ্যুটিং শুরু করে দেন। প্রিয়ার এই ভিডিওটি তাঁর ইনস্টা হ্যান্ডলে শেয়ার করেন এবং সোশ্যাল মিডিয়ায় ভিডিও টি তুমুল ভাইরাল হয়।

প্রসঙ্গত, আমরা প্রিয়াকে সাউথের ছবিতে স্কুলের ছাত্রীর চরিত্রে অভিনয় করতে দেখেছি। বলাই যায় যে, প্রিয়া তার অভিনয় দক্ষতার মাধ্যমে, এক ঝাঁক নতুন ছেলে মেয়ের মধ্যে আলাদা করে নজর কেড়েছিলেন। আমরা সকলেই জানি যে তার চোখ মারার দৃশ্য ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। নেট পাড়ায় সকলেই প্রশ্ন করতে থাকেন কে এই মেয়ে? তারপর শুরু হয় প্রিয়ার খোঁজ নেওয়া।

এক কথায় বলতে গেলে, সাউথের ছবির এই অভিনেত্রীকে নিয়ে বলিউডে ও শুরু হয় তুমুল শোরগোল। অসাধারণ মুখের ভঙ্গিমার দ্বারা তিনি চোখের মাধ্যমে ফুটিয়ে তুলেছিলেন আবেদন। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় প্রিয়ার একের পর এক ভিডিও ভাইরাল হতে দেখা যায়। তবে এটা না বললেই নয় যে, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা প্রিয়ার ওই ভিডিওটিই ছিল সেরা। যা নেট দুনিয়ায় সকলের দৃষ্টি আকর্ষণ করেছে।

শোনা যাচ্ছে যে, বলিউডে ও কাজ করতে দেখা যাবে প্রিয়াকে। খবর সূত্রে জানা যায়, তিনি তখন কলেজে পড়ছিলেন। তার সঙ্গে চলছিল তার মডেলিং, এবং এর সঙ্গে তিনি ছোট-খাট চরিত্রে অভিনয় ও করছিলেন । তবে তার ভিডিও ভাইরাল হয়ে যাওয়ার পর থেকেই সাউথের বড় বাজেটের ছবির অফার আসতে শুরু করে দেয় প্রিয়ার কাছে। এমনকি জানা যায় তিনি এক সময়, ফর্সা হওয়ার ক্রিমের অ্যাড শুট করবেন না বলে ফিরিয়ে দিয়ে ছিলেন এই অফারকে এবং বলা বাহুল্য যে এই পদক্ষেপ নিয়ে তিনি নজির গড়েছিলেন।

Related News