রেস্তোরা থেকে বেরতেই বিপদ দীপিকার! ভক্তের ঠেসাঠেসি ভিড়ে অভিনেত্রীর ব্যাগ নিয়ে টানাটানি করে অনুরাগীরা, মুহূর্তে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দীপিকা পাড়ুকোনের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দীপিকাকে পড়তে হলো বড় সমস্যায়। কিন্তু কেনো হল তার এই অবস্থা? আসলে কিছুদিন আগে দীপিকা পাড়ুকোন রেস্তোরায় গিয়েছিলেন। আর এই কারণেই পড়তে হলো দীপিকাকে বিপাকে। খবর সূত্রে জানা যায় যে, দীপিকাকে দেখার জন্য রেস্তোরার বাইরে ভিড় জমে যায় এবং দেখা যায় যে, দীপিকা হাসি মুখে রেস্তোরা থেকে বেরিয়ে গাড়ির দিকে হেঁটে আসছিলেন। আর তখনই ভিড়ের মধ্যে পিছন থেকে তার ব্যাগ টেনে ধরা হয়। যদি ও সঙ্গে সঙ্গে তা পাপরাজিৎদের চোখে পড়ায় তারা দীপিকাকে ভিড় এর মধ্যে থেকে সামলে গাড়িতে তুলে দেন এবং তাঁকে ব্যাগ চেক করে নেওয়ার কথাও বলা হয়।

প্রসঙ্গত, বলিউডের অন্যতম হট অভিনেত্রী হলেন দীপিকা পাড়ুকোন। তার সৌন্দর্য ও অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি বর্তমানে সকলের ভীষণই প্রিয় অভিনেত্রী। আর তাই সেই দিন দীপিকাকে সামনে দেখার জন্য প্রচুর ভিড় জমে গিয়ে ছিল রেস্তোরার বাইরে। দীপিকা তার জীবনের আজ সাফল্যের চরমে পৌঁছেন। কিন্তু তার এই যাত্রাটি খুবই কঠিন ছিল। তিনি তার কর্ম জীবনে অনেক আপস অ্যান্ড ডাউনস দেখেছেন। কিন্তু তাঁকে আমরা সব ক্ষেত্রে এক গাল হাসি নিয়ে এগিয়ে যেতে দেখেছি।

রনবীর সিং কে ভালোবেসে বিয়ে করেছেন দীপিকা পাড়ুকোন। তাঁরা বহু দিন ধরে একে ওপরের সঙ্গে সম্পর্কে ছিলেন, এবং তার পর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। শোনা যায় যে, তাঁরা সাত বছর ধরে প্রেম করার পর বিয়ে করেন। যদি ও এর আগে অনেকের সঙ্গে ভালবাসার সম্পর্ক ছিল দীপিকার, তবে তার কোনও সম্পর্কই বেশি দিন টেকেনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কিন্তু রণবীর সিংয়ের সঙ্গে তার সম্পর্কটি সাত বছর ধরে চলে এবং তারপর তাঁরা বিয়ে করেন। বিয়ের পর দু’জনেই খুবই সুখে আছেন। সোশ্যাল মিডিয়ায় দীপিকার এই ভিডিও টি আপলোড হওয়ার পর তা তুমুল ভাইরাল হয়।

Related News