৪৫ বছর বয়সেও সুপার হট শিল্পা, অভিনেত্রীর মারকাটারি চাবুক ফিগারে কুপোকাত ভক্তরা, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টিকে সকলেই চেনেন। তার মারকাটারি চাবুক ফিগারে কুপোকাত আট থেকে আশি সকলেই। বয়স তার ৪৫ পেরিয়েছে তা কিন্তু তাকে দেখে বোঝা যাই না। এই বয়সেও তার সেক্সি কোমরের ভাঁজ কম বয়সী অভিনেত্রীদের অনায়াসেই টেক্কা দিতে পারবে। আর ফ্ল্যাট অ্যাবস, ও সেক্সি কোমর হল শিল্পা শেট্টির ফিটনেস এর মূলমন্ত্র।

সম্প্রতি তিনি লেপার্ড প্রিন্টের বিকিনি পরে ছবি পোস্ট করেছেন। আর সেইসব ছবিতে তিনি উষ্ণতার আগুন ধরিয়েছেন। তার কোমরের ভাঁজ দেখে ঘুম উড়েছে পুরুষ ভক্তদের। এই অভিনেত্রী মডেলিং থেকে অভিনয় জগতে এসেছিলেন। এই বয়সেও অভিনেত্রী এত সুন্দর ফিগার দেখে ঈর্ষান্বিত হয়ে পড়েন অন্যান্যরা। এই অভিনেত্রীর এত সুন্দর ফিটনেস দেখে সবসময়ে সোশ্যাল মিডিয়ার পেজ সরগরম থাকে।

করোনা মহামারীর পর নিউ নরমালে সেলেবদের অন্যতম পছন্দের জায়গা মালদ্বীপ। এবার সেখানে গিয়েছেন শিল্পা শেট্টি। সঙ্গে রয়েছেন তার স্বামী রাজ কুন্দ্রা। মালদ্বীপের বিলাসবহুল জীবনযাপন উপভোগ করছেন প্রায় প্রত্যেক সেলিব্রিটি। সেই তালিকায় যুক্ত হলেন অভিনেত্রী শিল্পা শেট্টি।

আর নীল জলের মধ্যে তার বিকিনি লুকে ঠিকরে বেরোচ্ছে ভরা যৌবন। অনাবৃত উরুতে চোখ আটকে নেটিজেনদের। এই সমস্ত ছবি অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের শেয়ার করেছেন। এমনকি মালদ্বীপে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ চুম্বনের মুহূর্ত অনুরাগীদের সঙ্গে শেয়ার করতে ভোলেননি অভিনেত্রী।

Related News