মা-বাবার বিবাহবার্ষিকীতে ‘নাতজামাই’-এর সঙ্গে উদ্দাম নাচ ‘রানিমা’ দিতিপ্রিয়ার, দেখুন ভিডিও

Written by TT Desk

Published on:

সম্প্রতি বাবা-মায়ের ২২তম বিবাহবার্ষিকী উদযাপন করলেন টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। এই দিন তাঁকে দেখা গেলো বলিউড গানের সঙ্গে কোমর দোলাতে। কখন ও তিনি ‘খলি বলি’ আবার কখনও ‘জানু মেরি জান’ গানে উদ্দাম নাচলেন তিনি। সাদা শর্ট ড্রেস ও সিম্পল ম্যাকআপে তিনি সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন।

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন দিতিপ্রিয়া রায়। রানী রাসমণি ধারাবাহিকে আমরা তাঁকে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখি। এই ধারাবাহিকে তার অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি দর্শকদের মনে বিশেষ জায়গায় করে নিয়েছেন।

বলা বাহুল্য যে, তিনি শুধু ছোটো পর্দায় নয় বড় পর্দায় ও তাঁকে আমরা দেখেছি। সম্প্রতি, আমরা তাঁকে শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘অভিযাত্রিক’ ছবিতে অভিনয় করতে দেখেছি। শোনা যাচ্ছে, আমরা আবার ও তাঁকে অভিষেক বচ্চন অভিনীত ছবি ‘বব বিশ্বাস’ এ দেখতে চলেছি। এই সিনেমায় তাঁকে আমরা বব বিশ্বাস এর মেয়ের বান্ধবীর চরিত্রে অভিনয় করতে দেখতে পাব বলেই শোনা যাচ্ছে। দিতিপ্রিয়া এক সাক্ষাৎকারে বলেন যে, এই সিনেমায় তিনি একটি গুরুত্বপূর্ণ চরিত্র অভিনয় করতে চলেছেন।

বলা বাহুল্য যে, এত অল্প বয়সে দিতিপ্রিয়া তার অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ফলো ইং ও প্রচুর বলা যায়। সম্প্রতি তার মা বাবার বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে দিতিপ্রিয়ার নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর তা নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

Related News