বিদেশী গানে জুম্বা ড্যান্স, মা হওয়ার পরেও উদ্দাম নাচ করছেন কোয়েল মল্লিক, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

কোয়েল মল্লিক, টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বলতে তার নাম প্রথমেই থাকবে। আর এই অভিনেত্রী গতবছর করোনা মহামারীর সময় ৫ মে প্রথম পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। এই সুখবর শোনার পরেই সারা টলি ইন্ডাস্ট্রি আনন্দে আটখানা। যদিও মা হওয়ার কিছুদিনের মধ্যেই করোনা আক্রান্ত হয়েছিলেন কোয়েল মল্লিক সহ গোটা পরিবার। আর নিজেই তার এই করোনা আক্রান্তের কথা টুইটারে জানিয়েছিলেন অভিনেত্রী।

কোয়েল মল্লিক, নিসপাল সিং, রঞ্জিত মল্লিক, দীপা মল্লিক প্রত্যেকেই করোনা আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টাইনে ছিলেন। যদিও সে সময় এই কঠিন পরিস্থিতিতেও ভেঙে পড়েননি অভিনেত্রী। এরপর কিছুদিন বিরতি নিয়ে আনলক পর্বে আবার নিজের রুটিনে ফিরেছিলেন অভিনেত্রী। তবে এবার দীর্ঘ এক বছরেরও বেশি সময় বিরতি নেবার পর এখন নিজের কাজে ফিরেছেন কোয়েল। যদিও এর মধ্যেও নিজের ছেলেকে সময় দিতে ভোলেননি তিনি।

আর এবার তিনি নিউ নরমাল লাইফে ফিরে শরীরচর্চা মন দিয়েছেন। মা হবার জন্য তার সামান্য মেদ হয়েছিল শরীরে। তবে পুজোর আগেই শরীরচর্চা করে শরীরের সব মেদ ঝড়িয়ে ফেলেছেন অভিনেত্রী। কোয়েল কিন্তু নিজের ব্যক্তিগত জীবন এবং কাজ ছাড়াও সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

সম্প্রতি তিনি নিজের ওয়ার্কআউট সেশনের ১ মিনিট ৫৮ সেকেন্ডের একটি ছোট ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বিদেশি গানের সঙ্গে জুম্বা ডান্স করছেন তিনি। গানের তালে তালে তার মুখেও রয়েছে অসাধারণ এক্সপ্রেশন। অভিনেত্রীকে এই ভিডিওতে বেশ চনমনে দেখাচ্ছে। আর এই ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন নেটবাসী। আর এই ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে।

Related News