নারীদিবসে বিস্ফোরক মধুমিতা, ট্রোলারদের কটাক্ষের কড়া জবাব দিলেন অভিনেত্রী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

মধুমিতা সরকার, টলিউডের বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় ও চর্চিত অভিনেত্রী তিনি। টেলি ধারাবাহিক থেকে তিনি অভিনয় জগতে পা রাখেন। আর এখন টেলি ধারাবাহিক থেকে এনে বড় পর্দায় একের পর এক ছবিতে অভিনয় করছেন। আর এই অভিনয়ের মাধ্যমে তিনি দেখিয়ে দিয়েছেন যে তিনি অভিনয় জানেন। তবে প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ অশ্লীলতা নানারকম মন্তব্যের শিকার হতে হয় মধুমিতাকে। সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন এখন মধুমিতা। একের পর এক ছবিতে তিনি অনুরাগীদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন।

তবে এর জন্য প্রায় সময় তাকে কটাক্ষের শিকার হতে হয়। নেটিজেনদের একাংশ সবসময় তাকে ট্রোল করতে ব্যস্ত। তার শরীর, পোশাক নিয়ে অনেকেই মন্তব্য পেশ করেছেন যা অভিনেত্রী চুপ করে সহ্য করেছেন এবং নিজের ছন্দে চলেছেন। কাজের ক্ষেত্রে যা যা প্রয়োজন তাই করেছেন। তবে কিছু মানুষের তার এই পরিবর্তন পছন্দ হয়নি। তারা পাখিকে পাখির মতই দেখতে পছন্দ করেন। বারংবার তাকে অপমান করতেও পিছু ছাড়ছেন না নেটিজেনরা।

সম্প্রতি সেই সব মানুষদের উচিত শিক্ষা দিলেন অভিনেত্রী মধুমিতা। তিনি আন্তর্জাতিক নারী দিবস বেছে নিয়ে একটি ভিডিও বানান। যেখানে মধুমিতা রীতিমত চাঁচাছোলা ভাষায় নেটজনতাদের এক হাত নেন। তা কী বললেন অভিনেত্রী?

“আমার মনে হয় এইসব দিনগুলো লন্ডন, আমেরিকায় সেলিব্রেট করা উচিত। কারণ, এখানে তো ছেলে আর মেয়েদের এক চোখে দেখাই হয় না!” এরপর কিছু কমেন্ট তিনি তুলে ধরেন এবং এরপর বলেন, ‘সারা বছর এমন সুন্দর সুন্দর কমেন্টের বন্যায় ভরিয়ে দিয়ে এই একটা দিন নারী দিবসের শুভেচ্ছা না জানালেই নয়?’

Related News