একাকীত্ব আর সহ্য হচ্ছে না অভিনেত্রীর! পাশে কাকে চাইছেন শ্রীলেখা?

Written by TT Desk

Published on:

বাংলা চলচ্চিত্র তথা টেলিভিশন জগতের অন্যতম অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র। তার বয়স যতই বৃদ্ধি পাক না কেনো তিনি তার ব্যক্তিত্ব, অভিনয় ও স্পষ্ট কথা বলার সাহসিকতা তাঁকে সর্বদাই সকলের কাছে চর্চার বিষয় করে তুলেছে। তার বয়স বৃদ্ধি পেলেও মনের বয়সকে তিনি কখনো ও বাড়তে দেননি। তিনি সর্বদাই সবার মুখের ওপর স্পষ্ট কথা বলেছেন,আর তার এই স্বভাবের জন্য তিনি অনেকের কাছে সমালোচনার বিষয়বস্তু ও হয়ে উঠেছেন কিন্তু তাও কোনো কিছুই তার পথে বাধা হতে পারেনি। তিনি নিজের পছন্দের রাস্তায় নিজের মতো করেই সাফল্যের দিকে এগিয়ে গেছেন।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বেশ সক্রিয়। বর্তমানে তার মেয়ে ও তার আদরের অনেকগুলি পোষ্যদের নিয়ে সংসার সামলাতে ব্যস্ত তিনি। তবে তার ফাঁকে ও মাঝে মাঝে অভিনেত্রীকে কখনো ও দেখছি ‘টুম্পা’গানে নাচতে তো তাকে কখনও দেখি জিমে গিয়ে শরীরচর্চা করছেন তিনি। এই সব ছেলেমানুষী ও ব্যস্ততা মিলিয়ে বেশ দিন কাটছেন তিনি।

১৭ বছর আগে পরিচালক শিলাদিত্য সান্যালের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে ছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কিন্তু তাদের বিবাহিত জীবন সুখের না হওয়ায় তাদের ডিভোর্স হয়ে যায়। কিন্তু তা সত্ত্বেও, অভিনেত্রী আজ ও তার প্রাক্তন স্বামী সঙ্গে বন্ধুত্ব এর সম্পর্কটা তিনি রেখেছেন।

তবে সম্প্রতি অভিনেত্রী নিজের ইউটিউব চ্যানেলে বললেন, আজ কাল তিনি আর একা থাকতে পারছেন না খুবই নিঃসঙ্গ, একাকী বোধ করছেন। জীবনের প্রতি তিনি বোর হয়ে গিয়েছেন কোনো কিছু তাঁকে উৎসাহ দিতে পারছে না। এক সাক্ষাৎকারে তাঁকে এই বিষয় সম্পর্কে জিজ্ঞাসা করলে তিনি বলেন,” আরে না না, এই একা মানে সেই একা নয়।” তিনি আরও বললেন যে, একাকীত্ব দূর করার জন্য পুরুষ লাগবে এই রকম কোনও কথা নেই, ভালো ফিগারের সুন্দর পোশাক পরা মহিলা হলেও হবে বলে জানালেন অভিনেত্রী। তিনি বলেন রোজ জিমে শরীরচর্চা করতে গিয়ে এই ধরণের অনুভূতি জন্মেছে তার।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই বিষয়টি নিয়ে নেটিজনদের মধ্যে থেকে উঠে আসছে হাজার প্রশ্ন এবং নেটদুনিয়ায় এই বিষয়টি তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।

Related News