এক ঘন্টার উপর র‍্যালি করছি, মুখ্যমন্ত্রীর জন্যও এতটা করি না, প্রচারে ‘ক্ষুব্ধ’ তৃণমূল সাংসদ নুসরত জাহান

Written by TT Desk

Published on:

আর মাত্র কিছুদিন তারপরেই একুশের ভোটের মাধ্যমে হতে চলেছে ভাগ্য নির্ধারণ পর্ব। আর এইবার ২০২১ এর বিধানসভা ভোটকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে চলছে তুমুল প্রস্তুতি। রাজ্য নিজের জায়গা পাকাপাকি ভাবে তৈরি করতে এবং ভোটের রনভূমিতে জয়ী হওয়ার জন্য হাড্ডাহাড্ডি লড়াইয়ের পাশাপাশি চলছে বিরোধী দলনেতাদের চূড়ান্ত প্রচার পর্বও। আর এইবার বিধানসভা নির্বাচনের মুখে, ভোটের প্রচারে গিয়ে নিজের মেজাজ হারিয়ে বিতর্কের মুখে পড়লেন টলিউডের অন্যতম খ্যাতনামা অভিনেত্রী ও তৃণমূলের সেলেব সাংসদ নুসরত জাহান।

অশোকনগরে এইদিন অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান জোড়া ফুলের প্রার্থী নারায়ণ গোস্বামীর হয়ে খোলা জিপে ভোট প্রচারের উদ্দেশ্যে বেরিয়ে ছিলেন তিনি। আর এই প্রচারের বেরিয়ে, এক ঘন্টা প্রচার করার পর জিপ গাড়ি থেকে নামতে চেয়েছিলেন অভিনেত্রী। অর্থাৎ তিনি আর প্রচার করতে না চাইলে, ওই র‍্যালিতে উপস্থিত স্থানীয় নেতারা তাঁকে আরও আধা ঘন্টা ভোটের প্রচার করার জন্য অনুরোধ জানালে তিনি তখন নিজের মেজাজ হারিয়ে, “মুখ্যমন্ত্রীর জন্য এতটা করিনা, ঠাট্টা করছো!” নিজের নিয়ন্ত্রন হারিয়ে এমনি মন্তব্য করে বসেন নুসরত।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরত জাহান, এইবারের ভোটে জোড়াফুলের প্রার্থী নারায়ণ গোস্বামীর সঙ্গে তার পাশে জিপ গাড়িতে দাঁড়িয়ে তিনি ২০২১ এর বিধানসভা নির্বাচনের উদ্দেশ্য ভোটের প্রচার র‍্যালিতে নেমেছিলেন অভিনেত্রী। আর তখনই এক ঘন্টা ভোট প্রচারের পর তার দলেরই এক সদস্য অভিনেত্রীকে বলেন,এর সামনের রাস্তাটি বেশ অনেকটাই লম্বা, তাই আপনাকে পুরোটা যেতে হবে না আপনি সামনের রাস্তাটির আধ কিলোমিটার চলুন। আর অভিনেত্রী তার দলের কর্মকর্তার এই কথা শুনে নুসরত জাহান বিরক্ত হয়ে, রেগে গিয়ে বলে ওঠেন, ‘এক ঘন্টার উপর র‍্যালি করছি, মুখ্যমন্ত্রীর জন্যও এতটা করিনা, ঠাট্টা করছ ?’

তবে এই বিষয়টি ঘটার পর অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরত জাহানের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি সম্পর্কে জানতে চাওয়া হলে, অভিনেত্রী বলেন, ওই সময়ে মেজাজ হারিয়ে বিরক্তি হননি তিনি বা কোনোরূপ রেগে ও যাননি অভিনেত্রী। আসলে জিপ গাড়ির ড্রাইভার গাড়ি চালাতে চালাতে হটাৎই ব্রেক মারার ফলে তিনি আচমকাই কোমরে ব্যাথা পেয়েছিলেন। আর তাই তিনি আর ভোটের প্রচারের র‍্যালি করতে পারছিলেন না, সেই কারনেই তিনি গাড়ি থেকে নেমে যেতে চেয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি প্রসঙ্গ এমনি বললেন অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরত জাহান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি আপলোড হওয়ার পর তা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

Related News