প্যান্ট না পরেই প্রকাশ্য রাস্তায় বেরিয়ে পড়েছেন করিনা কাপুর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বলিউডের বেবো তার স্টাইলের জন্য সবসময়ে লাইমলাইটে থাকেন। বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম খ্যাতনামা ও সুন্দরী অভিনেত্রী হলেন করিনা কাপুর খান। সম্প্রতি ২১ শে ফেব্রুয়ারী দ্বিতীয়বারের জন্য পুত্র সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। সাইফ ও করিনা দ্বিতীয় পুত্রের সঙ্গে, তার বড় ভাই তৈমুরের মুখের অনেক মিল রয়েছে। এমনকি বড় ভাই তৈমুর তার সদ্যজাত ভাইয়ের জন্মের পর মা ও ভাইকে হাসপাতালে দেখতে গিয়েছিল সে। এরপর তৈমুর তার বাবার সঙ্গে ভাই ও মাকে হাসপাতাল থেকে বাড়িতে আনতেও গিয়েছিল। যদি ও এখনো তাঁরা তাদের দ্বিতীয় পুত্রের কোনো ছবি আপলোড করেননি সোশ্যাল মিডিয়াতে। এমনকি এখনও তাদের দ্বিতীয়পুত্রের নামও তারা তাদের অনুগামীদের জানাননি।

করিনা ও সেইফ এর প্রথম সন্তান তৈমুর আলি খান প্রথম দিকে ক্যামেরা এনজয় করলেও, এখন ক্যামেরা দেখলেই মুখ ফিরে নেয় সে। তাকে আগে হাসি মুখে খুব কম পোজ দিতে দেখা গেলেও এখন সে একদমই ক্যামেরা সামনে আসতে পছন্দ করেন না। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখেই সদ্যোজাতকে এক্ষুনি ক্যামেরার সামনে আনবেন না বলে ঠিক করেছেন এই সেলেব জুটি। তবে তাদের দ্বিতীয় পুত্রের মুখ দেখার জন্য নেট দুনিয়ার সকলেই প্রায় অপেক্ষা করে আছেন। তবে সন্তান জন্মের দুই মাসের মধ্যেই করিনা কাপুর খান বেরিয়ে পড়েছেন তার পরবর্তী কাজের মিটিং এর উদ্দেশে। এমনকি করিনাকে তার দ্বিতীয় সন্তান জন্মের আগের দিন ও বিভিন্ন কাজ ও ফটোশুট করতে দেখা গিয়েছিল।

আর এইদিন অভিনেত্রীকে লক্ষ্য করা গেলো, ঠিক আগের মতই গ্লামারাস রূপে। কিছু দিন আগেই তিনি দ্বিতীয়বারে জন্য মা হয়েছেন তা তার ফিট শরীর দেখে কোনো ভাবেই বোঝার উপায় নেই যদিও। এমন কি সন্তান জন্ম দেওয়ার পরেও শরীরে কোনো প্রকার মেদ জমেনি করিনার। তাই নিজের গ্লামারাস ফিট শরীর নিয়ে তিনি পুনরায় বেরিয়ে পড়েছেন তার জরুরি পরবর্তী কাজের মিটিংগুলির উদ্দেশে। আর এইদিন তাঁকে লক্ষ্য করা গেলো একটি পিঙ্ক রঙের সিল্কের শার্টে, চুলে উঁচু করে একটি পনিটেল বেঁধেছিলেন। করিনার এই পিঙ্ক রঙের সিল্কের শার্টটি ছিল তার হাঁটু ওপর পর্যন্ত। এই শার্টটির নিচে তিনি কোনও প্যান্ট পরেননি এমন কি তার অর্ন্তবাসও স্পষ্ট ধরা পড়ল ক্যামেরার লেন্সে,এবং তার এই পোশাক পরিধানের স্টাইলটি দেখে মনে হচ্ছিল তিনি হয়তো তার এই পোশাকটির চারপাশে অনেকগুলি করে সেপটি পিন বা পিন জাতীয় কিছু লাগিয়ে ছিলেন।

আর এই ভাবেই কোনোরকম নিজেকে তৈরি না করেই হয়তো তিনি তাড়াহুড়ো করে বাড়ির থেকে বেরিয়ে পড়েছেন। তার এই পোশাক ও স্টাইল দেখে নেটিজেনরা তাদের বিভিন্ন মন্তব্যে ও হাজারও প্রশ্নের ঝড় বইয়ে দিয়েছেন। তার এই ড্রেসটিকে কেন্দ্র করে অনেকে বিভিন্ন প্রশ্নও করছেন, যেমন একজন নেটিজেন বলেছেন, এ কি ধরনের পোশাক? করিনা কি প্যান্ট পরতে ভুলে গিয়েছেন নাকি? অভিনেত্রীর এই পোশাকের স্টাইলকে কেন্দ্র করে নেট দুনিয়ায় শুরু হয়ে গিয়েছে তুমুল উত্তেজনা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি শেয়ার করে তার নিচে লেখা হয়েছে, বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান তার সম্পূর্ণ পোশাকে পিন লাগিয়ে বাড়ির থেকে বেরিয়ে পড়েছেন। আর সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি আপলোড হওয়ার পর নেট দুনিয়ায় তুমুল ভাবে ট্রোলিং এর শিকার হতে হয় বলিউডের বেবো করিনা কাপুর খানকে।

Related News