বন্ধুর বিয়েতে স্ত্রী সাক্ষীর সঙ্গে চুটিয়ে নাচলেন ধোনি! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

মহেন্দ্র সিং ধোনি, এই নামটা শুনলেই বুকের ভিতর কেমন যেন ধুকপুক করে ওঠে। হৃদপিন্ডের গতি বেড়ে যায়। আসলে তার কথা মনে পড়লেই একের পর এক দুর্দান্ত ম্যাচে ভারতকে জয়ী করার ছবিগুলো সামনে উঠে আসে। বিহার থেকে উঠে এসে জীবনে নানা রকমের প্রতিকূলতা সহ্য করে শেষ পর্যন্ত এই জায়গাতে এসে দাঁড়িয়েছেন তিনি। সারা ভারতবাসীর কাছে তার অবদান অনেক।

এমন অনেক ম্যাচ আছে যা কিনা মাহির জন্য ভারত জিততে পেরেছে। তবে বেশ কয়েকদিন আগে তিনি আন্তর্জাতিক খেলা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তবে খেলা থেকে নিজেকে সরিয়ে নিলেও এখনো পর্যন্ত ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মনে আগের মতোই রয়ে গিয়েছেন মাহি। যদিও ২০২০ সালের আইপিএল খেলার পর মাহিকে আর সেভাবে ক্যামেরার সামনে দেখা যায়নি।

তবে ধোনি কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। মাঝেমধ্যে মেয়ের সঙ্গে খুনসুটি করার ভিডিও পোস্ট করে থাকেন তিনি। তবে এবার দীর্ঘদিন পর প্রকাশ্যে দেখা গেল মাহিকে। মুম্বাইয়ে এক বন্ধুর বিয়েতে স্ত্রী সাক্ষী এবং কন্যা জিভাকে নিয়ে গিয়েছিলেন তিনি। আর সেখানে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani) 

যে ভিডিওতে দেখা যাচ্ছে, গান বাজছে, চেয়ারে বসে আছেন ধোনি। আর তাকে ঘিরে রয়েছেন এক ঝাঁক মহিলারা। আর তার পেছনে ধোনিকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে আছেন সাক্ষী। সবাই গানের তালে তালে নাচ করছেন। ধোনি চেয়ারে বসে নাচ করছেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

Related News