Devlina Kumar: সুতোয় বাঁধা খুশির ঠেলায় অ’ন্তর্বাসে নাচছেন উত্তমকুমারের নাতবউ, ব্যাপক ট্রোলড হলেন দেবলীনা

Written by TT Desk

Published on:

কিছুদিন আগেই খ্যাতনামা অভিনেতা ও আপামর বাঙালির ইমোশনস মানেই হল উত্তমকুমার। তার মৃত্যুর পর অভিনয় জগতে কেউ আর মহানায়কের তৈরি হতে পারেনি। বাঙালি আজ ও তার নামে নস্টালজিক হয়ে পড়েন। আজ ও মহানায়ক উত্তম কুমার দর্শক মহলের কেন্দ্রবিন্দুতে বিরাজ করেন।

কলকাতা পুরসভার মেয়র পারিষদ দেবাশীষ কুমার এর সুযোগ্য কন্যা হওয়ার পাশাপাশি দেবলীনা বর্তমানে টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি বাংলা চলচ্চিত্র জগতের অন্যান্য অভিনেত্রীদের মধ্যে তিনি বেশ জনপ্রিয়তা লাভ করেছেন। এমনকি খুব অল্প সময়ের মধ্যে তিনি তার অভিনয় দক্ষতার মাধ্যমে টলিউডের অন্যান্য অভিনেত্রীদের সঙ্গে প্রতিযোগিতার রেসে নেমে বেশ হাড্ডাহাড্ডির টেক্কা দিছেন তিনি।

নিজের শারীরিক ফিটনেস ও স্বাস্থ্য সম্পর্কে বেশ সচেতন অভিনেত্রী। আর তাই মাঝে মধ্যেই সাইকেলিং থেকে শুরু করে যোগা ও ইত্যাদি শরীর চর্চার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। তবে শুধু তাই নয়, শাড়ি হোক বা শর্ট ড্রেস সবেতেই নজর কেড়ে নেন অভিনেত্রী,তার অমন তাঁর টানা টানা চোখের ইশারা বহু পুরুষের রাতের ঘুম উড়িয়ে দেওয়ার জন্য যথেষ্ট। তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বেশ কয়েক লক্ষ ফলোয়াস আছে তার, আর তাই মাঝে মধ্যেই তিনি তার বিভিন্ন পোশাক পরে ফটো শুট এর ছবি বা বিভিন্ন গানে তার ক্লিন বোল্ড লুকে লাস্যময়ী রূপে নাচের ভিডিও পোস্ট করেন আর যা নেট দুনিয়ায় আপলোড হওয়ায় সঙ্গে সঙ্গে নিমেষে ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

আন্তর্জাতিক খুশি দিবস উপলক্ষেই অভিনেত্রী তার ইনস্টাগ্রামে একটি ভিডিওটি পোস্ট করেছেন। এই ভিডিওটিতে শাড়ি আর ব্লাউজ পরে বলিউডের ছবি ও ঐশ্বর্য রাই বচ্চনের এর আইটেমসং ‘কাজরারে’ গানের তালে কোমর ও পা মিলিয়ে নাচলেন অভিনেত্রী। আর এই ভিডিওটিতে অভিনেত্রীর পিঠে পোশাক বলতে আছে শুধু দড়ির মত কাপড় যা দিয়ে বাঁধা একটি ব্লাউজ ও পড়েন রয়েছে শাড়ী। তার এই বোল্ড লুকে নাচের ভিডিওটি নেট দুনিয়ায়, অভিনেত্রী শেয়ার করে ভিডিওর নিচে ক্যাপশনে লিখেছেন, ‘আপনারা চাইলে আমার সমালোচনা ও তীব্র নিন্দা করতেই পারেন, কিন্তু আমি সেটার বিন্দুমাত্র পরোয়া করিনা, এর কারণ শুধু একটাই এই বিষয়টি আমায় আমায় খুশি দেয়। অভিনেত্রী এখানে এটা বলতে তার নাচের সম্পর্কে কথা প্রসঙ্গে বলেছেন দেবলীনা। আর অভিনেত্রীর পোস্ট করা ভিডিও ভাইরাল হতেই নেটিজনদের চরম কটাক্ষ এর মুখে পড়লেন অভিনেত্রী। তার ভিডিওকে কেন্দ্র করে চরম ট্রোলিং স্বীকার হতে হল তাঁকে। তার এইট ভিডিওটির নিচে এক জন কমেন্ট ‘আমি যতদূর জানতাম আপনি একজন কমেন্ট করে বলেছেন, অমনি না এখনো টিচার। তাই আপনারার কাছে অনুরোধ করছি দয়া করে নিজের পেশাটাকে অন্তত সন্মান দিন নিজের এই শিক্ষাকতাকে দয়াকরে অসন্মান করবেন না।

Related News