নিতম্বে দোলা লাগিয়ে অদ্ভুত নাচ মালাইকার, ভিডিও ভাইরাল হতেই শোরগোল নেট পাড়ায়

Written by TT Desk

Published on:

বয়স যতোই বৃদ্ধি পাক না কেনো তার মারকাটারি ফিগার এখনো সকলের কাছে ঈর্ষণীয়। তার এই টানটান শরীর ও উজ্জ্বলতা ফিটনেস ও গ্ল্যামারের রহস্য নিয়ে সাধারণ মানুষের মনে রয়েছে প্রচুর কৌতুহল। এই বয়সে এমন ফিগার কি করে মালাইকা, ধরে রেখেছেন তা তার ফ্যানরা সকলেই জানতে চান।

মালাইকা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন, তার এই শারীরিক ফিটনেস বহু পুরুষের রাতে ঘুম উড়িয়ে দেওয়ার জন্য যথেষ্ট। বিভিন্ন পোশাকে তার শরীরী আর্কষণ এখনো ও , যে কোনও অল্প বয়সি মেয়েদের সঙ্গে পাল্লা দিতে পারবেন তিনি। বলিউডে তার এই ফিটনেসের জন্য তিনি সর্বদা লাইম লাইটে থাকেন।

অভিনেত্রীর এই শারীরিক ফিটনেসের মূল মন্ত্র হল রোজ নিয়ম করে শরীর চর্চা করেন তিনি। প্রতিদিন তিনি জিম ক্লাসে যান আর এর সঙ্গে চলে তার যোগাসনও৷ তবে এখানেই শেষ নয় এই সব কিছুর সঙ্গে প্রতিদিন চলে তার ডায়েট মেনে খাওয়া৷ আর এই রুটিনের বিন্দুমাত্র এদিক ওদিক হয় না তার। আর এই ভাবেই দিনের পর দিন নিজের শারীরিক যত্ন এই মাধ্যমে তিনি নিজেকে সকলের কাছে করে তুলেছেন ঈর্ষণীয়। আর তাই সকলেই তাদের নিজেদের শরীরকে এই ছাইয়া ছইয়া গার্লের মত ফিট করে তুলতে চান। এই বয়সে তার শারীরিক এই আকর্ষনের জন্য তিনি বলিউডের অন্যতম ফিটনেস ডিভা।

আর এবার এই লাস্যময়ীকে দেখা গেলো জিমে কিছুটা স্কোয়াটের ধরণে নিজের নিতম্বে দুলিয়ে মিউজিকের তালে তালে নাচলেন মালাইকা। অভিনেত্রীর এই স্টেপটি করার কারণ হল, এতে শরীরের পিছনের দিক টানটান হয় বা থাকে। অভিনেত্রী লিখেছেন, এই ভাবে তিনি তার সপ্তাহ শেষ করলেন, সপ্তাহে টানা শরীরচর্চার পর, এটাই যেন তার রিল্যাক্স হওয়ার একমাত্র মন্ত্র। যদিও তিনি এটি মজার ছলে করেছেন বলে জানিয়েছেন। বিখ্যাত গায়িকা শকিরার হিপস ডোন্ট লাইয়ের কথা মনে করিয়ে দিয়েছে অভিনেত্রীর এই অদ্ভূত নাচের ভঙ্গিমা। তার অনুগামীরা চান তিনি এই বয়সেও সর্বদা এমনি চনমনে স্বতঃস্ফূর্ত ও ফুরফুরে থাকুন। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর এই ভিডিওটি আপলোড হওয়ার পর তা তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।

Related News