বিজেপি প্রার্থী যশকে পেয়ে জড়িয়ে ধরে চুমুতে ভরিয়ে দিলেন মহিলা ভক্তরা, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

টলিউডের মোস্ট হ্যান্ডসাম ও মেয়েদের মনের “crush ” এবং বাংলা চলচ্চিত্র জগতের খ্যাতনামা অভিনেতা হলেন যশ দাশগুপ্ত। টেলিভিশনে ‘বোঝে না সে বোঝে’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে টলিউড জগতের যাত্রা শুরু করেন তিনি। এই ধারাবাহিকে অরণ্য সিংহ রায় ওরফে যশ ধীরে ধীরে তার অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শক মহলে বিশেষ জনপ্রিয় হয়ে ওঠেন। এর পর বড় পর্দায় ‘গ্যাংস্টার’, থেকে শুরু করে ‘টোটাল দাদাগিরি’ সব ক্ষেত্রেই তার অভিনব স্টাইল দেখে পাগল হয়ে গেছেন তার অনুগামীরা। তার ফ্যানক্লাব ‘ইয়াশিয়ান’-এর সদস্য সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে।

তবে চলচ্চিত্র জগতের মোস্ট হ্যান্ডসাম এই অভিনেতাকে এত কাছ থেকে চণ্ডীতলার স্থানীয়রা দেখতে পাবেন তা কখনো ও ভাবতে পারেননি তাঁরা। এই বার ভোটের প্রচারের রনভূমিতে নেমে গিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। আর এইবার ভোটে তিনি হুগলীর চণ্ডীতলা থেকে বিজেপি-র প্রার্থী হিসেবে, জোড়া ফুলের বিরুদ্ধে ভোটের রনভূমিতে লড়াই করতে চলেছেন তিনি। এখন মানুষের পাশে দাঁড়াতে হবে তাঁকে তাই তিনি তার কোনো অনুগামীকে ফিরিয়ে দিয়েছেন না। আর তাই তাকে কাছ থেকে দেখতে পেয়ে তার এক মহিলা অনুগামী নিজের উত্তেজনা আর চেপে রাখতে পারেননি, আর অভিনেতার প্রচারের এই দিন তার অনুগামীর এই কান্ড দেখে নেটিজেনরা হাসি চাপতে পারছেন না, এবং এই ভিডিও ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখা যায়, অভিনেতার অনুগামী এক মহিলা চিৎকার করে উঠেছেন যশকে দেখে ‘‘অরণ্য আই লাভ ইউ”! আই অ্যাম ক্রেজি অ্যাবাউট ইউ!’’ এই দুই বাক্য বলে চিৎকার করে উঠেছেন তিনি এবং অভিনেতাকে দেখে ক্রমাগত এই দুটি বাক্য বলেই চলেছেন ওই মহিলাটি। আর অন্যদিকে অভিনেতা যশও তার অনুগামীর থেকে এত ভালোবাসা ভীষণ খুশি হন এবং হাসিমুখে তাঁকে উত্তর দেন তিনি। এরপর মহিলাটি সেলফি তুলতে চাইলে অভিনেতা তার অনুগামীর ইচ্ছে পূরণ করেন এবং অভিনেতার পাশে গিয়ে দাঁড়িয়ে তার প্রিয় অভিনেতা যশের সঙ্গে নিজেকে লেন্সবন্দী করলেন ওই মহিলা। তার তখন অভিনেতা অন্য অন্য কারও কথা শোনার জন্য অন্যদিকে তাকিয়ে ছিলেন, এই বিষয়টি মেনে নিতে পারেননি অভিনেতার সেই অনুরাগী আর তাই নায়কের গলা টেনে ধরে ক্যামেরায় পোজ দিতে বলেন ওই মহিলা।

যদিও তার অনুগামীর এই কাণ্ডে অভিনেতা একদমই বিরক্ত হননি বরং অনুগামীর ইচ্ছে পূরণ করলেন যশ এবং অভিনেতা হেসে তার অনুগামীকে জড়িয়ে ধরলেন। এমনকি এই সবের পর অভিনেতার অনুগামী ওই , মহিলা যেন আচমকাই রেগে গেলেন, এবং যশকে চিৎকার করে বলতে থাকলেন, ‘‘তোমাকে জিততেই হবে! জিততেই হবে!’’ তবে তাঁর উত্তেজনার সঙ্গে সমান তালে পাল্লা দিতে দেখা যায়নি অভিনেতাকে । আর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পর নেটিজেনরা রীতিমত অবাক তাদের মনে থেকে ভিডিয়োর রেশ কাটছে না, নেট দুনিয়ার সকলেরই একটাই প্রশ্ন, এ কী দেখলেন তাঁরা! এই ভিডিওটি দেখে কেউ কেউ আবার ভবিষ্যতবাণী করে মন্তব্য করেছেন, ‘ঠিক এ কারণেই ওই মহিলা এইবারের একুশের ভোটে যশকে ভোট দেবেন, এবং আরও অনেকেই হয়তো তার ফ্যান হওয়ার কারনবশত ভোট দেবেন অভিনেতা যশ দাশগুপ্তকে। নেট দুনিয়ার অনেকেই এখন এই মন্তব্য করছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি আপলোড হওয়ার পর তা নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।

Related News