নতুন বউয়ের সাজে স্লো মোশানে নাচ করলেন অভিনেত্রী স্বস্তিকা, ভিডিও দেখে প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Written by TT Desk

Published on:

বর্তমানে টলিউডের দুষ্টু মিষ্টি অভিনেত্রী হলেন স্বস্তিকা দত্ত। বাংলা চলচ্চিত্র জগতে “পারবোনা আমি ছাড়তে তোকে” ছবিতে অভিনয়ের মাধ্যমে নিজের অভিনয় জগতের যাত্রা শুরু করেছিলেন তিনি। কিন্তু তখন তিনি শারীরিক দিক থেকে ফিট না থাকায় ছবির শুটিং শেষ করে শরীরচর্চার মধ্যে দিয়ে নিজেকে শারীরিকভাবে ফিট করে তোলেন তিনি। এরপর হরিপদ ‘ব্যান্ডওয়ালা’ ছবিতে তাকে পাশ্ববর্তী চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। আর এরপর ২০১৭ সালে স্টার জলসা পরিচালিত ‘ভজ গোবিন্দ’ ধারাবাহিকে মূল চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। আর এই সিরিয়ালে তার অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি দর্শক মহলে বিশেষ জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এরপর তাঁকে রূপোলি পর্দায় একের পর এক ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে।

বর্তমানে তিনি ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন। এই ধারাবাহিকে রাধিকা নামক চরিত্রে তাঁকে অভিনয় করতে দেখা যায়। রাত ১০ঃ৩০ বাজলে দর্শকরা রূপোলি পর্দায় রাধিকা ও কর্নের প্রেম দেখতে বসে পড়েন সকলেই। প্রথমে রাধিকা কর্নেকে ভালোবাসতে না পারলেও পরে সে কর্নের প্রেমে পড়ে যায় এবং তার শ্বশুর বাড়িতে সবার সঙ্গে গুছিয়ে সংসার করতে থাকে। এর পাশাপাশি শ্বশুর বাড়ির সকলকে সমস্ত বিপদের আশঙ্কা থেকে রক্ষা করতে ক্রমাগত লড়াই করতে থাকে সে। অন্যদিকে কর্নও তার প্রতি এবং তার পরিবারের প্রতি তার রিল স্ত্রী এর এই রকম শ্রদ্ধা দেখে সে ও খুব ভালোবেসে ফেলে রাধিকাকে। এই এইভাবেই এই ধারাবাহিকে তাদের প্রেম পর্বের সূত্রপাত হয়।

কিন্তু অন্যদিকে কর্ন এবং রাধিকা নিজেদের রিয়েল লাইফে তাঁরা অন্যমানুষের সঙ্গে নিজেদের ভালোবাসার সূত্রপাত ঘটিয়েছেন। এখন টলিপাড়ায় কান পাতলেই শোনা যায় স্বস্তিকা এবং শোভনের প্রেমের গল্প। বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় গায়ক হলেন শোভন গাঙ্গুলী। বর্তমানে অভিনেত্রী তাদের বিভিন্ন রোমান্টিক মুহূর্তের ছবি মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে আপলোড করে থাকেন। স্বস্তিকা এবং শোভন প্রথম দিকে তাদের সম্পর্কের বিষয় কিছু না বললেও দুর্নিবার আর মীনাক্ষীর বিয়ের অনুষ্ঠান সঙ্গীত অনুষ্ঠানে নিজেদের ভালোবাসার সম্পর্কে কিছুই আর গোপন রাখেননি তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

অভিনেত্রী কিছু দিন আগেই জি বাংলার পরিচালিত সোনার সংসার অ্যায়ার্ড শো তে জনপ্রিয় মুখের জন্য এবং সেরা বৌ আর সেরা জুটির খেতাব পেয়েছেন ‘কী করে বলব তোমায়’-এর অভিনেত্রী রাধিকা ওরফে স্বস্তিকা। অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডলে বেস সক্রিয় থাকেন। তিনি তার অনুগামীদের জন্য মাঝে মধ্যেই বিভিন্ন ছবি ও ইনস্টাগ্রামে গানের সঙ্গে তাল রিল ভিডিও শেয়ার করে থাকেন। আর এবার ও তিনি একটি নতুন রিল ভিডিও শেয়ার করলেন, যেখানে তাকে দেখা যাচ্ছে, লাল পাড় সাদা শাড়ি পড়ে সঙ্গে সোনার গহনা আর চুলে ফুলের মালা দিয়ে খোপা বেঁধে, সিঁথিতে সিঁদুর এবং হাতে শাখা পলা পরে “এ মন সখী কেন এত চঞ্চল” গানের সঙ্গে রিল ভিডিও বানিয়ে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে শেয়ার করলেন তিনি। আর তার এই অসাধারন লুক দেখে তার অনুগামীরা সকলেই প্রশংসা করেছেন এবং ভিডিওটি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে তা নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়।

Related News