নাচতে গিয়ে ছিঁড়ে গেল অভিনেত্রী ব্লাউজ, রেগে আগুন বলিউডের ড্রামা কুইন ‘রাখি সাওয়ান্ত’, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

রাখী সাবন্ত বরাবরই তার ব্যক্তিগত জীবন ও পেশা নিয়ে নানা বিতর্কে জড়ান। এবার ‘বিগ বস ১৪’-এর প্রতিযোগীনি ছিলেন তিনি, এবারে সেই আসরে বেশ কয়েকবার ব্যক্তিগত জীবন নিয়ে প্রচুর বিতর্কেও জড়িয়েছিলেন তিনি। তাঁর দাবি, স্বামী রীতেশ বিবাহিত। এমনকী, তাঁর একটি সন্তানও আছে। ‘বিগ বস’ গ্র্যান্ড ফিনালের দিন ১৪ লক্ষ টাকা নিয়ে ঘর ছাড়েন এই ড্রামা কুইন।

সলমন খানের বিগ বসের ঘরের ভিতরের কান্ডকারখানা দেখে চক্ষু চড়ক গাছ নেটিজেনদের। একে অপরের বিরুদ্ধে লড়াই থেকে শো-এর টিআরপি বাড়ানোর জন্য চরম অশ্লীলতার সীমা পার করেছেন প্রতিযোগিরা। এমনকি এই বিগ বসের দৌলতে প্রকাশ্যে এসেছিল রাখি সাওয়ান্তের স্নানের ভিডিও, যা মুহূর্তে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এছাড়া এই শোয়ের জন্য তিনি রুবিনার স্বামী অভিনয়ের সঙ্গে প্রেম চালিয়ে যান। সারা গায়ে লিপস্টিক দিয়ে অভিনব এর নাম লিখে শো এর টি আর পি বাড়ান তিনি। সব মিলিয়ে রাখি একাই একশো ছিলেন এই রিয়্যালিটি শো এর জন্য।

তবে এটা ছাড়াও একের পর এক ছবি পোস্ট করে লাইমলাইটের শীর্ষে সবর্দাই থাকেন বলিউডের এই ড্রামা কুইন। কখনও বিয়ে, কখন প্রেগনেন্সি আবার কখনও বা কন্ট্রোভার্সি ভিডিও পোস্ট করা নিয়ে নানারকম চমক দিতেই থাকেন এই অভিনেত্রী। এবার আরেকটি ঘটনার দরুন লাইমলাইটে উঠে এলেন অভিনেত্রী। গতকাল ছিল হোলি, সেই হোলি স্পেশাল একটি নাচের অনুষ্ঠানে রাখি নাচতে গিয়েই হল বিপত্তি। নাচ শুরু করার আগেই তাঁর ব্লাউজ ছিঁড়ে গেলো।

তাঁর দাবি, “এখনও তো একটাও ঝটকা মারিনি, দেখো তাতেই ব্লাউজ ফেটে গিয়েছে, এ কেমন ডোরি বানিয়েছে। আমি কি সেপটিপিন লাগিয়ে নাচ করব। সবাই ভাবে শিল্পীরা ম্যালফাংশনিংয়ের নামে বিতর্ক তৈরি করতে চায়, সব দোষ এসে পড়ে তখন তাদের উপর। আগে বাস্তবটা দেখুন, আমি কি নিজেই নিজের ব্লাউজ ছিড়ে দেব” এই কথা বলে রীতিমতো সোশ্যাল মাধ্যমে ক্ষোভ প্রকাশ করলেন রাখি। আর এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related News