একেই বলে বন্ধুত্বের স্নেহ! পরম স্নেহে ভাইয়ের মতো আগলে ধরে ঘুমাচ্ছে বাঁদর, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বর্তমানে সোশ্যাল মিডিয়া বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। সারা বিশ্বের নানান ঘটনার নিদর্শন পাওয়া যায় এই নেট দুনিয়ার পাতা থেকে। প্রতিদিন হাজার হাজার ভিডিও এবং পোস্ট এসে শামিল হয় এই সোশ্যাল মিডিয়ায়। যার মধ্যে দুঃখ কষ্ট, আনন্দ, উৎসব এইসবেরই মুহূর্ত ধরা পড়ে। সাধারণ মানুষ নিজেদের ব্যস্ত জীবন থেকে সময় বের করে, এই জাতীয় ক্রিয়াকলাপ দেখতে বেশ আগ্রহ প্রকাশ করে।

মানুষের বরাবরের স্বাদ অজানাকে জানা এবং
অদেখাকে দেখা। সোশ্যাল মিডিয়ার এই ভিডিওগুলো অধিকাংশ ক্ষেত্রে এমন কিছু তুলে ধরে, যা মানুষের অবাক করে। কখনো আবার কুকুর, বিড়াল অন্যান্য পশুপাখিদের বিভিন্ন মজাদার কর্মকাণ্ড উঠে আসে এই নেটদুনিয়ার পাতায়। সম্প্রতি এমনই এক খুদে বাঁদর ছানার কাহিনী বেশ জনপ্রিয়তা পেল। বাড়ির পোষ্য ওই খুদে বাঁদর ছানাটি কি করে বাড়ির শিশুর বন্ধু হয়ে উঠেছে, সেই দৃশ্যই ধরা পড়েছে নেটদুনিয়ার পাতায়।

বাড়িতে যেকোনো পোষ্য থাকলে, ছোট্ট শিশুর সাথে তার বেশ সম্পর্ক তৈরি হয়। এখানেও দেখা গেছে একটি ছোট্ট বাঁদরের সাথে বেশ মিলেমিশে রয়েছে, এই বাড়ির খুদের সদস্যটি। ভিডিওতে দেখা যায় বিছানার ওপরে একটি ছোট পুতুলের সাথে খেলা করছে বাঁদর ছানা এবং শিশুটি। দুজনেই দুজনের হাত ধরে খেলা করছে। এরপর দেখা যায় শিশুটি উবুর হয়ে বিছানায় শুয়ে পড়ে এবং তার বাঁদরটিও শুয়ে পড়ে তার উপর। তাদের এমন সুন্দর ঘনিষ্ঠ সম্পর্ক দেখে স্বাভাবিকভাবেই মন ভালো হয়ে যায় নেটপাড়ার বাসিন্দাদের।

ইউটিউবে ‘Monkey Kaka’ নামের একটি চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিল। বাঁদরটি ছিল ওই বাড়িরই পোষ্য একজন, যার গায়ে জামা-প্যান্ট সবই ছিল। ভিডিওটি ঘিরে বর্তমানে চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ার পাতায়। প্রায় ২ কোটি ভিউজ সংখ্যা দাঁড়িয়েছে ভিডিওটির এবং ৬.৭ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছে। ভিডিও শেষের মুহূর্তে ওই বাঁদর ছানা এবং শিশুটির ঘুমের একটি মুহূর্ত তুলে ধরা হয়েছিল, যা নেটিজেনদের ভীষণভাবে আবেগঘন করে তুলেছে!

Related News