মাত্র ১৫ মাস বয়সে দুর্দান্ত কায়দায় তবলা বাজিয়ে সকলকে তাক লাগালো কিউট খুদে, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়ার পাতায় প্রায়শই বিভিন্ন বিনোদনমূলক ভিডিওর পাশাপাশি, বাচ্চাদের ভিডিও উঠে আসে। অভিভাবকরা জনপ্রিয়তা পাওয়ার জন্য বাচ্চাদের বিভিন্ন কর্মকান্ড তুলে ধরে নেটদুনিয়ার পাতায়। আর এখনকার বাচ্চারাও বড়দের মতোই নিজেদেরকে তৈরি করে ফেলেছে! তাদেরও প্রতিভা কিছু কম নয়। বিভিন্ন জন বিভিন্ন দিকে পারদর্শী; কারোর কারোর এক্সপ্রেশনই যেনো কথা বলে।

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ক্ষুদে সদস্যদের নাচ-গান, আবৃত্তির চিত্র ধরা পড়ে। সম্প্রতি এমনই এক ছোট্ট বাচ্চার তবলায় তালিম নেওয়ার দুর্দান্ত দৃশ্য ভাইরাল (viral) হল; যা দেখে নেটবাসীরা রীতিমতো হতবাক! ১৫ মাসের এক শিশু কি করে এত সুন্দর তবলা বাজাতে পারে, তা সকলকে বেশ অবাক করে তুলেছে। ১৫ মাস মানে বোঝা গেছে, সে যেন মায়ের গর্ভ থেকে এই প্রতিভা নিয়ে জন্মেছে!

ভাইরাল হাওয়ায় ভিডিওটিতে দেখা গেছে, বাচ্চাটি হাত নাড়িয়ে নাড়িয়ে তবলা বাজাচ্ছে। যা একেবারেই নিঁখুত! শুধু যে সে তবলা বাজানোর চেষ্টা করছে এমনটা নয়; পিছন থেকে একজন তাকে গানের তালিম দিচ্ছিলো, “না ধিন ধিন না” বলে! সঙ্গে সঙ্গে ওই ১৫ মাসের ছোট্ট বালকটিও তার আদো গলায় বলছিল, “না ধিন ধিন না”! তবে এই বয়সেও তার ভাষা পুরো স্পষ্ট।

ইউটিউবে ‘আসিফ ফেরদৌসী’ নামের একটি চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছিল। সবুজ গেঞ্জি এবং প্যান্ট পরা ওই একরত্তি শান্ত ছেলেটিকে দেখে, সকলেই প্রশংসার ঝড় বইয়েছে। ইতিমধ্যে প্রায় কয়েক হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছে এবং ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ২ লাখেরও বেশি। অনেকেই থাকে ‘ওস্তাদজি’ বলে সম্বোধন করেছে!

Related News