নোরা ফাতেহিও ফেল! বন্ধ ঘরে উদ্দাম বেলি ডান্স সুন্দরী যুবতীর! ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

প্রতিভাবান শিল্পীদের এক উন্মুক্ত মঞ্চ হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। বিশ্বের নানান প্রান্তে বসে থাকা মানুষদের নানান প্রতিভার পরিচয় খুব সহজেই পাওয়া যাচ্ছে, এই সোশ্যাল মিডিয়া থেকে। এর জলজ্যান্ত উদাহরণ দিয়েছে করনা মহামারীর সময়; লকডাউনে গৃহবন্দী থাকাকালীন মানুষের যোগাযোগের অন্যতম মাধ্যম ছিল এই মুঠোফোন!

বর্তমানে এই সোশ্যাল মিডিয়াকে নির্ভর করে অনেকেই তাদের আয়ের পথ তৈরি করে ফেলছে। বিভিন্ন মানুষেরা তাদের প্রতিভা তুলে ধরে বেশ জনপ্রিয়তা অর্জন করছে এই সোশ্যাল মিডিয়া থেকে। যে নাচ জানে সে নাচ, যে গান জানে সে গান, এইভাবেই নানান শিল্পকলায় ভরে উঠছে নেটদুনিয়ার পাতা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকমই এক সুন্দরী যুবতীর বেলি ডান্স-এর ভিডিও বেশ জনপ্রিয়তা পেল।

ভাইরাল (viral) হওয়া ওই ভিডিওটিতে যুবতীকে দেখা গেছে, একটি বড় ঘরের মধ্যে সে বেলি ড্যান্সে লিপ্ত হতে। প্রথমেই দেখা যায়, সে দুর্দান্ত স্টাইলে পেট ও কোমের মোচড় দিয়ে দুর্দান্ত স্টাইলে নৃত্য উপস্থাপনা করছে। তার নাচ দেখে বোঝাই গেছে; সে একজন প্রশিক্ষিত নৃত্যশিল্পী। জানা যায় তার নাম দিপালী ভাশিস্থা। তার স্লিম-ট্রিম ফিগারে দুর্দান্ত হিল্লোল তোলা দেখে, পুরুষ ভক্তকুল ইতিমধ্যেই পাগল হয়ে উঠেছে। ওই সুন্দরী যুবতীর পরনে ছিল একটি নীল-সাদা রংয়ের থাইস্লিট স্কার্ট এবং হলুদ রঙের টপ।

ইউটিউবে ওই যুবতী তার নিজস্ব চ্যানেল ‘Deepali Vashistha’ থেকে সম্পূর্ণ ভিডিওটি আপলোড করেছিল। বর্তমানে ভিডিওটি প্রায় ৮ হাজারের বেশি ভিউজ পেয়েছে। প্রচুর জন ভিডিওটি পছন্দ করেছে। এছাড়া কমেন্ট বক্স জুড়ে জড়ো হয়েছে নানান মন্তব্য; কেউ বলেছে, “অসাধারণ” কেউবা জানিয়েছে, “তোমার প্রতিভার জবাব নেই”।

Related News