তুমি আমার জান’ ছেলের বয়সী ইউটিউবারকে জড়িয়ে ধরে চুমু খেলেন রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

রানু মন্ডলকে (Ranu Mondol) বর্তমানে সকলেই চেনে, তবে গানের মাধ্যমে এখন আর তিনি জনপ্রিয় নন। বিভিন্ন ইউটিউবার ভ্লগারদের ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল (viral) হন তিনি। তার নানান মন্তব্যের মাধ্যমে দর্শকদের হাসির খোরাক হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি এক হ্যান্ডসাম যুবককে, ‘জান’ বলে জড়িয়ে ধরে চুমু খেলো রানু মন্ডল।

এক সময় রানাঘাট স্টেশনে ভিক্ষা করেই তার দিন চলত। এরপর হঠাৎ করেই তার কন্ঠে গাওয়া লতা মঙ্গেশকরের গান জনপ্রিয় হয়ে ওঠে এবং বলিউডে তার ডাক পড়ে। হিমেশ রেশমিয়ার (Hikesh Reshammiya) সাথে ‘তেরি মেরি কাহানি’ গানটি গেয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল রানু। তবে তার এই নাম, যশ বেশিদিন থাকেনি। অধিক অহংকারের কারণে তার ক্যারিয়ারের পতন হয়। এখন সাধারণ মানুষের মতনই তার দিনযাপন চলছে।

প্রায়শই তারবাড়িতে ভিড় জমায় নানান ইউটিউবাররা। ভিডিও করে ভিউজ পাওয়ার লোভে, সকল ভ্লগাররা রানু মন্ডলকে উত্তপ্ত করে আর রানুমন্ডলও নানান বেফাঁস মন্তব্য করে ফেলেন তাদের ভিডিওর সামনে। সম্প্রতি দেখা গেছে, এক হাঁটুর বয়সী ছেলেকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন রানু মন্ডল এবং ‘জান’ বলেও সম্মোধন করছেন।

ভিডিওতে দেখা যায় ওই যুবকটি রানু মন্ডলকে দুটি গান গেয়ে শোনাতে বলে এবং রানু মন্ডল তাকে জড়িয়ে ধরে, ‘তেরি মেরি’ গানটি গাওয়া শুরু করে। তখনই শোনা যায় ক্যামেরার ওইপার থেকে কেউ যেন বলছে, যুবকটি রানু মন্ডলের কে হয়? সঙ্গে সঙ্গে সে ‘চুমু’ খেয়ে বলে, ছেলেটি তার ‘জান’। ইউটিউবে ‘প্রীতম কি দুনিয়া’ নামের চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল ভিডিওটি,যা ব্যাপক সাড়া ফেলেছে নেট মাধ্যমে।

Related News