বুড়ি বয়সে ভীমরতি! এই ভাবে পোজ দিয়ে রিল ভিডিও বানিয়ে নোংরা কটাক্ষের শিকার হলেন শ্রাবন্তী

Written by TT Desk

Published on:

বাংলা ইন্ডাস্ট্রির এক চর্চিত অভিনেত্রী ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়’ (Shrabanti Chattopadhyay)। টিভির পর্দা ছাড়াও সোশ্যাল মিডিয়ার পাতাতে বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। নিত্যনতুন লুকে তিনি হাজির হন সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন আবার শরীর চর্চার কাজেও বেশ ব্যস্ত রয়েছেন। মেদবহুল চেহারা ঝরিয়ে পুরনো রূপে ফিরে আসছেন তিনি।

কিছুদিন আগেই ‘কাবেরীর অন্তর্ধান’ নামক ছবিতে দেখা গিয়েছিল তাকে। ভবিষ্যতে ‘দেবী চৌধুরানী’ নামক একটি বিগ বাজেটের ছবিতে মুখ্য চরিত্রে থাকবেন অভিনেত্রী। তবে এইসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ অ্যাক্টিভ তিনি। যে কেউ একেবারেই ঘায়েল হয়ে যায় তার রূপে, যে কোন যুবতীকেও হার মানাবে এই অভিনেত্রীর সৌন্দর্য।

&n

তবে এবার তাকে ‘বুড়ি’ বলে আখ্যায়িত করল দর্শকরা। হঠাৎ করে কেন এমন শুনতে হলো তাকে? কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় Did u Check On Me নামের একটি ট্রেন্ডিঃ গানে তাকে নাচতে দেখা গেছে। এই নাচে তার পরনে ছিল একটি থাইস্লিট ফ্লোরাল প্রিন্ট ওয়ান পিস। যেই পোশাকে তার বক্ষ বিভাজিকা ছিল স্পষ্ট।

এই গানের সাথে ব্যালকনিতে দাঁড়িয়ে নানান এক্সপ্রেসনে নাচ করেছেন অভিনেত্রী আর যার ফলেই তাকে শুনতে হয়েছে চরম কটাক্ষ। কেউ তাকে বলেছে, “পোলার বিয়ারের মতো সাদা”। কেউ আবার বলেছেন, “বুড়ি বয়সে ভীমরতি”।

Related News