Jhuma Boudi Monalisa: পাতলা হলুদ শাড়িতে সেক্সি ঝুমা বৌদির ছবি দেখে প্রেমে মত্ত ফ্যানেরা!

Written by TT Desk

Published on:

টলি পাড়ার এক অতি পরিচিত মুখ ‘মোনালিসা’, যারা আসল নাম ‘অন্তরা বিশ্বাস’। প্রথমে দুপুর ঠাকুরপো সিরিজের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছিলেন, হট তন্বী ফিগারের মোনালিসা। তবে এই অভিনেত্রীর কিন্তু বাংলা ইন্ডাস্ট্রিতে আসা ভোজপুরি জগৎ থেকে। বর্তমানে অবশ্য আবারো তিনি সেখানেই ফিরে গেছেন এবং সেখানকার হার্টথ্রব হিরোইন হয়ে উঠেছেন।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতাতেও কিন্তু বেশ সক্রিয় অভিনেত্রী। নিত্যনতুন লুকাই তিনি হাজির হন সকলের সামনে। কখনো ট্র্যাডিশনাল কখনো ওয়েস্টার্ন পোশাকে দর্শকদের নজর কাড়েন তিনি আর এবার শীতের শেষে হট অবতারে ধরা দিলেন অভিনেত্রী।

তার পোস্ট করা এই ছবিগুলিতে তাকে দেখা গেছে একেবারে ট্রাডিশনাল সাজে। তবে এর মধ্যেও নিজেকে একটু আধুনিকভাবে গড়ে তুলেছিলেন তিনি। তার পরনে ছিল একটি পাতলা বাসন্তী শাড়ি একসাথে স্লিভলেস এবং ব্যাকলেস ব্লাউজ। মুখে ছিল মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক। চুল ছিল খোলা। নিয়ন আলোর নিচে দাঁড়িয়ে রীতিমতো লাস্যময়ী রূপে ধরা দিয়েছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

তার এই ছবি মুহুর্তের মধ্যেই দর্শকমহলে ভাইরাল হয়ে উঠেছে। তাদের প্রিয় ঝুমা বৌদিকে এই সাজে দেখতে পেয়ে, পুরুষ ভক্তদের রীতিমতো ঘুম উড়ে গেছে। প্রত্যেকেই তাকে ভালোবাসা জানিয়েছে।এই ছবির ক্যাপশনে অভিনেত্রী সকলের উদ্দেশ্যে প্রশ্ন করেছিলেন, পরের রংটা কি পরবো, আপনারাই বলুন! অনেকেই অনেক রকম উত্তর দিয়েছে। কেউ বলেছে লাল, কেউ বলছে কালো, কেউ বলেছেন নীল বা বেগুনী।

Related News