মায়াবী লাল আলোয় বাথটপে শরীর এলিয়ে দিয়েছে শ্রাবন্তী, অভিনেত্রীর রূপের আগুনে মুগ্ধ ভক্তরা

Written by TT Desk

Published on:

টলিপাড়ার অন্যতম বিতর্কিত অভিনেত্রী ‘শ্রাবন্তী চট্টোপাধ্যায়’ (Shrabanti Chatterjee)। তাকে ‘কন্ট্রোভার্সিয়াল কুইন’ বলে আখ্যা দেওয়া হয়। অভিনয় জীবন ছাড়াও, তার ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই কাটাছেঁড়া হয়ে থাকে দর্শকমহলে।

তবে এসব কিছুতেই বিশেষ কিছু যায় আসে না অভিনেত্রীর। নিজের মতো নিয়ে জীবন-যাপন করেন তিনি। এছাড়া নিজের রোজকার জীবনের নানান মুহূর্ত অনুরাগীদের সাথে ভাগ করে নেয়। এগুলির মধ্যে অন্যতম হলো, তার বিভিন্ন রূপের ফটো। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানান মোহময়ী রূপে ধরা দেন অভিনেত্রী। কাজের পাশাপাশি অনুরাগীদের প্রতি এতটা সক্রিয়তা সত্যিই প্রশংসনীয়!

সম্প্রতি এক ভাইরাল (viral) হওয়া ভিডিওতে শ্রাবন্তীর দেখা মিলেছে এক সাদা বাথটবে। ওই অর্ধপূর্ণ বাথটবের মধ্যে দাঁড়িয়ে রয়েছিলেন তিনি আর তার হাতে রয়েছিল একটি গোলাপ ফুল। চারিদিক ছুঁড়ে থাকা লাল আলোতে আরো সুন্দর লাগছিল অভিনেত্রীকে। তার পরনে ছিল একটি কালো রঙের থাই স্লিটেড ওয়ান পিস এবং মুখে মানানসই মেকআপ। কানে স্টোন স্টাডেড ঝোলানো দুল।

এরকম হট লুকের ছবির সাথে অভিনেত্রী ক্যাপশন দিয়েছিলেন, “উষ্ণতার আঁচে পুড়ে যাচ্ছি”! স্বাভাবিকভাবেই নেটিজেনদের পাগল করেছে তার এই দুর্দান্ত ছবি এবং এক্সপ্রেশন। যদিও নানান ভালো মন্তব্যের পাশাপাশি, তার এই পোস্ট ঘিরে এসেছে নানান কটাক্ষের ঝড়।

Related News