5 Rs Old Note – 5 টাকার এই নোট ঘরে থাকলেই লাখপতি, কোন ওয়েবসাইটে বিক্রি করবেন?

Written by TT Desk

Published on:

মাত্র ৫ টাকায় মিলবে ২০ লাখ টাকা! কি কথাটা শুনে অবাক হচ্ছেন নিশ্চই? এমনকি ভাবছেন এটা আবার কি করে সম্ভব। কিন্তু আজকালকার যুগে সবকিছুই সম্ভব। ভাগ্য যে কখন কার উপর সহায় হবে তা কেউ বলতে পারেন না। ভাগ্য যদি আপনাকে সাধ দেয় তাহলে আপনার মতো সুখী মানুষ কেউ হবে না। আজকালকার যুগে যথাযথ ভাবে বাঁচতে গেলে টাকার যে কতটা প্রয়োজন তা আশাকরি কাউকে বলে দেওয়ার নয়।

তবে, অনেক ক্ষেত্রেই দেখা যায় যে, প্রয়োজন অনুযায়ী সেই মানুষটি টাকা উপার্জন করতে পারেন না। তবে, আজ আপনাদের এমন একটি কথা বলবো যা দিয়ে আপনারা মুহূর্তেই লাখ লাখ টাকা রোজগার করতে পারেন। আর নিমেষেই নিজের স্বপ্ন পূরণ করতে পারেন। চলতি কথায় কিছু প্রবাদ আছে। এই যেমন ধরুন ‛ওল্ড ইজ গোল্ড’, ‛পুরোনো চাল ভাতে বাড়ে’। তবে, এই কথাগুলো যে কতটা সত্যি আজ তারই প্রমাণ দেব।

ভারতে বিভিন্ন সময়ে বিভিন্ন টাকা ও পয়সা ব্যবহার করা হত। সময়ের সঙ্গে সঙ্গে সেগুলি বাতিল হয়েছে। এমনকি বদল ঘটেছে পয়সা ও টাকার আকৃতির। তবে, আপনার কাছে যদি কোনোক্রমে পুরোনো ৫ টাকার নোট থেকে থাকে তাহলে কিন্তু আপনার লাখপতি হওয়া কেউ আটকাতে পারবে না। আর এটি একদম সত্যি। বিভিন্ন ওয়েবসাইট আছে যারা কিনা এই নোটগুলি কেনার জন্য বসে আছেন।

তবে, যেকোন ৫ টাকার নোট বিক্রি করেই কিন্তু আপনি লাখপতি হতে পারবেন না। সেক্ষত্রে রয়েছে কিছু বাধ্যবাধকতা। ওই ৫ টাকার নোটে ক্রমিক নম্বর হিসেবে ৭৮৬ নম্বরটি লেখা থাকতে হবে। এছাড়াও ওই নোটের পিছনে এক কৃষক ট্রাক্টর চালাচ্ছেন এমন ছবিও থাকতে হবে। এই নম্বরটি সংখ্যালঘু সমাজের মানুষদের মধ্যে খুবই শুভ মানা হয়। আপনার কাছে যদি ৫ টা এমন নোট থাকে তাহলে আপনি সহজেই ২০ লাখ টাকা উপার্জন করতে পারেন।

তাহলে আর দেরি কিসের? ই-বে ওয়েবসাইটের (Website) মাধ্যমে নোটগুলিকে বিক্রি করুন। আর মুহূর্তেই হয়ে যান লাখপতি।g

Related News