50 Rs Old Note – 50 টাকার এই নোট ঘরে থাকলেই লাখপতি, কোন ওয়েবসাইটে বিক্রি করবেন? জেনে নিন

Written by TT Desk

Published on:

আপনি কি বড়লোক হতে চান? তাহলে বলবো আপনার জন্য রয়েছে সুবর্ণ সুযোগ। কথায় বলে ‘ওল্ড ইজ গোল্ড’ (Old is Gold)। কোনো কোনো ক্ষেত্রে তা সত্যি বৈকি। ভারতে বিভিন্ন সময়ে বিভিন্ন টাকা ও পয়সা ব্যবহার করা হত। সময়ের সঙ্গে সেগুলি বাতিল হয়েছে। এমনকি বদল ঘটেছে পয়সা ও টাকার আকৃতির। তবে, আপনার কাছে যদি কোনোক্রমে পুরোনো ৫০ টাকার নোট থেকে থাকে তাহলে কিন্তু আপনি রাতারাতি অনেক টাকা উপার্জন করতে পারবেন।

ভাগ্য যে কখন কার উপর সহায় হবে তা কেউ বলতে পারেন না। ভাগ্য যদি আপনাকে সাধ দেয় তাহলে আপনার মতো সুখী মানুষ কেউ হবে না। আজকালকার যুগে যথাযথ ভাবে বাঁচতে গেলে টাকার যে কতটা প্রয়োজন তা আশাকরি কাউকে বলে দেওয়ার নয়। তবে, অনেক ক্ষেত্রেই দেখা যায় যে, প্রয়োজন অনুযায়ী সেই মানুষটি টাকা উপার্জন করতে পারেন না। আর এই অবস্থায় খুব সহজেই খানিকটা টাকা উপার্জনের পথ এটি।

আপনার কাছে যদি পুরোনো ৫০ টাকার নোট থাকে তাহলে সেটি বিক্রি করে সহজেই আপনি কোটি টাকা উপার্জন করতে পারবেন। সেক্ষেত্রে আপনাকে কিছু শর্ত মানতে হবে। এসব তো হল কিন্তু কিভাবে নোটটি বিক্রি করবেন তাই ভাবছেন নিশ্চই? সেক্ষেত্রে প্রথমেই আপনাকে কয়েনবাজার ডট.কম, ইন্ডিয়া ওল্ড কয়েন, ক্লিক ইন্ডিয়া এসব ওয়েবসাইট গুলি এসব পুরোনো নোট ও কয়েন কেনাবেচা করে।

১.প্রথমেই আপনাকে আপনার পছন্দ অনুযায়ী একটি ওয়েবসাইটে গিয়ে লগইন করতে হবে।

২.তারপর ওয়েবসাইটের হোমপেজে ‛ক্লিক অন রেজিস্টেশন’-এ ক্লিক করে বিক্রেতা হিসেবে নিজের নাম নথিভুক্ত করতে হবে।

৩.এরপর নিজের নাম ও ইমেল আইডি দিন।

৪.তারপর ওই ৫০ টাকার নোটের ছবি তুলে ওয়েবসাইটে আপলোড করতে হবে।

৫.তারপর যিনি নোটটি কিনতে চান তিনি আপনার সঙ্গে যোগাযোগ করে নেবেন।

তাহলে আর দেরি না করে আজই টাকা উপার্জনের এই সুযোগ হাতে তুলে নিন।

Related News