‘পজিটিভ এনার্জি দাম্পত্যে যেভাবে পাবেন

Written by News Desk

Published on:

বিশেষজ্ঞদের মতে, একজন পুরুষ তার স্ত্রী কিংবা প্রেমিকার থেকে শুধু যৌনতা চান না। চান আরো অনেক কিছুই। তাতেই নাকি আরো গাঢ় হয় সম্পর্কের বুনন। কী বুঝতে পারছেন না তাই তো? চলুন তবে জেনে নেয়া যাক, আপনার সঙ্গী যৌনতা ছাড়া আর কী কী চান।
>>প্রশংসা পেতে কে না পছন্দ করেন! সবাই ভালোবাসে প্রশংসা। আপনার পুরুষসঙ্গীও কিন্তু ব্যতিক্রম নন। তিনিও তাই চান। তাই শারীরিক সম্পর্কের তুলনায় তিনি প্রশংসায় বেশি খুশি হন।

>>সঙ্গী আপনার সবচেয়ে কাছের মানুষ। তাই বলে তার সঙ্গে যা খুশি আচরণ করবেন না। প্রত্যেক সম্পর্কের মূল ভিত্তিই কিন্তু সম্মান। পুরুষসঙ্গীকে সম্মান করতে শিখুন। তাতে তিনি পজিটিভ এনার্জি পাবেন।

>>দাম্পত্য হোক কিংবা প্রেমের সম্পর্ক ঝগড়াঝাটি হবে। এগুলো না থাকলে আর সম্পর্ক কীসের! অনেকেই বলেন, ঝগড়াঝাটি হলে নাকি সম্পর্ক আরো শক্তপোক্ত হয়। তাই বলে অতিরিক্ত কিছুই ভালো নয়। মনে রাখবেন, বেশি ঝগড়াঝাটি কিন্তু সম্পর্ককে আরো তিক্ত করে তোলে। তাই কোরো জটিলতার মুখোমুখি হলে ঝগড়াঝাটি নয়। পরিবর্তে শান্তভাবে বসে আলোচনা করুন। তাতেই মিটবে সমস্যা। আরো শক্তপোক্ত হবে সম্পর্ক।

>>স্বামীকে পেয়ে যে আপনি গর্বিত, তা বলুন। মুখে না বলে হাবেভাবেও বোঝাতে পারেন আপনার মনের কথা। তাতে দেখবেন সঙ্গী ভীষণ খুশি হবেন। সম্পর্ক আরো উষ্ণ হয়ে উঠবে।

>> সঙ্গী আপনার খুব কাছের। তার সঙ্গে দিনের বেশিরভাগ সময় কাটে আপনার। সুখ দুঃখের সঙ্গী তিনি। তা সত্ত্বেও কোনো কিছুতে নিজের ভুল হলে স্বীকার করুন। প্রয়োজনে ধন্যবাদ দিন। তাতে সম্পর্ক অন্য মাত্রা পাবে, সে বিষয়ে কোনো সন্দেহ নেই।

Related News