সাবধান! মিলনের আগে ভুলেও করবেন না যে কাজগুলো, জেনেনিন বিস্তারিত

Written by News Desk

Published on:

যৌন মিলন একটি অত্যন্ত আনন্দের বিষয়। কিছু গবেষণা থেকে জানা যাচ্ছে যৌন মিলনের সেরা সময় পরিণত বয়সে। কারণ আগের করা সমস্ত ভুল এই সময় সংশোধন হয়ে যায়। যৌন মিলনের সময় করা কিছু ভুল ডেকে আনতে পারে ভয়ঙ্কর বিপদ। এই ভুলগুলি সম্পর্কে জেনে নিয়ে এড়িয়ে চলুন

১) অ্যালকোহল পান যৌন মিলনের মুহূর্তকে আনন্দের করে তুলতে পারে। কিন্তু তাড়াহুড়ো করে অ্যালকোহল পান করবেন না। তাড়াহুড়ো করে পান করলে আপনার আনন্দের মুহূর্ত নষ্ট হয়ে যেতে পারে।

২) আজকাল বাজারে পাওয়া যায় সেক্স টয়। যারা এই সেক্সটয় ব্যবহার করেন তারা কিন্তু সাবধান। এসব জিনিস ব্যবহারের পরে, তা কখনোই এখানে ওখানে রাখবেন না। ভালোভাবে পরিষ্কার করে তবেই রাখবেন। নইলে পরবর্তীকালে ব্যবহারের পর দেখা দিতে পারে সংক্রমণ।

৩) যৌন মিলনের পর অনেকেরই বাথরুমে যাওয়ার অভ্যাস থাকে। সংক্রমণ এড়িয়ে যাওয়ার জন্যই মূত্রত্যাগ করেন অনেকে। কিন্তু প্রস্রাবের বেগ না পেলে জোর করে চেষ্টা করবেন না। এতে হিতের বিপরীত হতে পারে।

৪) যৌন মিলনের সময় আরও একটি গুরুত্বপূর্ণ বিষয় হল খাবার। যৌন মিলনের আগে আপনি কী খাচ্ছেন সেটাও নির্ভর করে আপনার যৌন মিলন কতটা আনন্দদায়ক হবে। এই সময় কখনোই ভরপেট খাবেন না। পরিবর্তে হালকা চকোলেট খেতে পারেন।

৫) যৌন মিলনের সময় মেন্থল দেওয়া পিচ্ছিল কারক পদার্থ ব্যবহার করবেন না।

যৌন মিলন আপনার সম্পূর্ণ একটি ব্যক্তিগত মুহূর্ত। তাই আপনি তা কিভাবে সাজিয়ে তুলবেন তা সম্পূর্ণ নিজস্ব বিষয়।

Related News