মমতা বন্দ্যোপাধ্যায় কে নিয়ে ঠিক কি বললেন দিলীপ ঘোষ? দেখেনিন একনজরে!

More articles

টোটকা24×7 নিউজ ডেস্ক: লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর দেখা গেল আগেরবারের থেকেও ভালো ফল করেছে বিজেপি ও এন ডি এ। বিজেপি ছাড়িয়ে গেছে 300 আর পশ্চিমবঙ্গের যেখানে আগেরববার দুটো কি তিনটে সিট পেয়েছিলেন এবারে সেই সংখ্যাটা 18 তে গিয়ে দাঁড়িয়েছে।তুলনামূলকভাবে তৃণমূল মাত্র 22 টা ভোটে জয়ী হয়ে হয়েছে রাজ্যে। যেখানে 42 এ42 স্লোগান নিয়ে নামা হয়েছিল।পশ্চিমবঙ্গের মেরুকরণ ঘটেছে পদ্ম শিবিরের।টক্করে টক্করে নিজেদের কুর্সি বাঁচিয়ে নিলেও ভোট-পরবর্তী রাজনীতিতে বেশ চাপে আছে মমতা ব্যানার্জি ।একের পর এক বাক্যবাণে বিদ্ধ হতে হয়েছে তৃণমূলকে।

হেরেও হার মানছে না ।গণতন্ত্রে মানুষই শেষ কথা সেটা মমতা বন্দ্যোপাধ্যায় মানতে রাজি নন মানুষের আশীর্বাদেই বিজেপি জিতেছে যেখানে উনারা জিতেছেন সেখানে উনাদের মিছিল চলবে। ওটা শান্তি মিছিল কিন্তু আমাদের মিটিং করতে দেবেন না 44 ধারা জারি করা হবে এরকম কেন হবে তা নিয়ে প্রশ্ন তোলা হয়েছে ।রাজ্য বিজেপির সভাপতি সাংসদ দিলীপ ঘোষ প্রশ্ন তুলে বলেছেন তাহলে আমরা তার কোন নিয়ম মানবো না।

দিলীপ ঘোষের নেতৃত্বে গঙ্গারামপুর ও বালুরঘাটে নাগরিক অভিনন্দন যাত্রা কর্মসুচী পালিত হয় এদিন দিলীপ ঘোষ বুনিয়াদপুর এ পৌঁছালে তাকে সম্বর্ধনার দেন বিজেপি কর্মী সমর্থকরা এরপর তারা মিছিল করার চেষ্টা করলে পুলিশ তাদের বাধা দেয় জানা যায় দিলীপ ঘোষের নেতৃত্বে বিজেপি কর্মী সমর্থক রা গঙ্গারামপুর শহরের কালিতলা মোড় থেকে গঙ্গারামপুরের চৌরঙ্গী মোড় এর দিকে পায়ে হেঁটে রওনা দেয় পুলিশরা তাদের বাধা দিলে পুলিশের সঙ্গে বিজেপি কর্মীদের বর্ষা ঝগড়া শুরু হয় পুট পুলিশ লাঠিচার্জ করলে উত্তেজিত হয়ে ওঠে বিজেপি কর্মী সমর্থকরা।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বক্তব্য কোন ফরমান মানবো না উনি যদি ভাবেন পুলিশ দিয়ে পেটালেন তাহলে রোজ এরকম পরিস্থিতি হবে পুলিশকে বলির পাঠা করে বিজেপির সামনে ঠেলে দিচ্ছে ডিজে করে মিছিল হচ্ছে পুলিশকে ঝাড়ুর মতো ব্যবহার করছে অভিনন্দন মিছিল চলবে আমাদের প্রতিষ্ঠাতা বলেছেন অন্যায় হলে প্রতিবাদ করো প্রতিরোধ করো প্রতিশোধ নাও এতদিন প্রথম দুটো করেছি এবার শেষ একটাও করব।

Latest