রূপচর্চায় প্রিয়াঙ্কার মাসিক খরচ কত জানেন? না জানলে জেনেনিন

রূপে-গুণে অনন্যা প্রিয়াঙ্কা চোপড়ার সৌন্দর্য দেখে মুগ্ধ বিশ্ববাসী। তার ছিপছিপে মেদহীন শরীর ও কোমল দাগহীন মুখশ্রী দেখে সবাই অবাক হয়ে যান! এই বলিউড কুইন রূপচর্চায় প্রতি মাসে কত টাকা খরচ করেন, তা জানলে রীতিমতো চমকে উঠবেন!

আন্তর্জাতিক মানের সব স্কিনকেয়ার এবং মেকআপ প্রসাধনী ব্যবহার করেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রতি মাসে লাখখানেক টাকা রূপচর্চার প্রসাধনীর পিছনেই খরচ করেন অভিনেত্রী, যা হয়তো আপনার প্রতি মাসের হাত খরচেরও তিনগুণ!

বিশ্বের সবচেয়ে নামি-দামি স্কিনকেয়ার প্রসাধনী কিনতে প্রায় ৪২ হাজার রুপি ব্যয় করেন প্রিয়াঙ্কা চোপড়া। যার মধ্যে ফোম ক্লিনজার, ত্বকের ক্রিম এবং আন্ডার আই সিরাম আছে।

এ ছাড়াও মেকআপ এবং চুলের পিছনে তার খরচ হয় ৩৮ হাজার ৪০০ রুপি। যার মধ্যে আছে বিভিন্ন শ্যাম্পু, কন্ডিশনার, ফেস ও হেয়ার প্যাক, সিরাম এবং অন্যান্য পণ্য।

তিনি ল’উউ ডি পারফিউম ব্যবহার করেন, যার দাম ১৩ হাজার রুপি। এই অভিনেত্রী সর্বদা নিজের এবং ত্বকের অতিরিক্ত যত্ন নেন।

প্রিয়াঙ্কার ত্রুটিহীন চেহারা যেন সবসময়ই ক্যামেরার সামনে দাঁড়াতে প্রস্তুত। বলিউডে অভিনয়ের পাশাপাশি আমেরিকান টিভি শো ‘কোয়ান্টিকো’-তে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন এই অভিনেত্রী।

প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে সর্বাধিক বেতনপাপ্ত টিভি অভিনেত্রীদের মধ্যে থাকায় ফোর্বসের তালিকায় জায়গা করে নিয়েছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা তার ত্বক সুন্দর রাখতে একটি বিশেষায়িত ডায়েটও অনুসরণ করেন। পাশাপাশি তিনি নিজেকে সারা দিন হাইড্রেটেড রাখেন। তার হট লুকের পিছনের রহস্য এগুলোই।

প্রিযাঙ্কা চোপড়া একজন গ্লোবাল আইকনে পরিণত হয়েছেন। সে হিসাবে রূপচর্চায় লাখখানেক টাকা খুব সহজেই তিনি ব্যয় করতে পারেন। তার মোট সম্পদের হিসাবে রূপচর্চায় খরচ করা টাকার অংক এতোটা বড় নয়!

সূত্র:rs

News Desk

Recent Posts

তাপপ্রবাহে শরীরের কোন অঙ্গে বেশি প্রভাব পড়ে?

তীব্র তাপপবাহের কারণে এখন অনেকেই অসুস্থ হয়ে পড়ছেন। প্রতিদিনই রাস্তায় বের হলে কারও না কারও সঙ্গে ঘটে চলেছে এমন মর্মান্তিক…

4 hours ago

ধীরে ধীরে ফুসফুস নষ্ট করে দেয় ৩ জিনিস

ফুসফুস শরীরের গুরুত্বপূর্ণ এক অঙ্গ। কোনো কারণে ফুসফুস সঠিকভাবে না কাজ করলে শুরু হয় শ্বাসকষ্ট। আর শ্বাস নিতে না পারলে…

4 hours ago

সাদা পোশাক ঘেমে হলদেটে হয়ে গেলে কী করবেন?

গরমে স্বস্তি পেতে সাদা রঙের পোশাক পরছেন অনেকেই। কারণ সাদাসহ হালকা রঙের পোশাক পরলে শরীর ঠান্ডা থাকে। তবে সাদা পোশাকে…

4 hours ago

গরমে দই খেলে কি সত্যিই শরীর ঠান্ডা থাকে?

গরমে পেট ঠান্ডা রাখতে অনেকেই দই বা লাচ্ছি খান। পেট ঠান্ডা রাখতে ও খাবার হজম করতে দই খুবই উপকারী, এ…

5 hours ago

এ সময় ডায়রিয়া হলে যা করবেন

শীতের শেষে গরম পড়তে শুরু করেছে। আবহাওয়ার ওঠা-নামায় এ সময় বিভিন্ন রোগ-ব্যাধি শরীরে বাসা বাঁধছে। ঠান্ডা-জ্বর-কাশিসহ ডায়রিয়ার প্রকোপও বেড়ে যায়…

5 hours ago

গরমে একাধিক ডিম খেলে শরীরে যা ঘটে

ডিম স্বাস্থ্যের জন্য খুবই উপকারী। এতে থাকে প্রোটিন, ফলে প্রতিদিন একাধিক ডিম খেলে ছোট-বড় রোগের ফাঁদে পড়ার ঝুঁকি বাড়ে। এমনিতে…

8 hours ago