আপনি কি দীর্ঘ দিন বাঁচতে চান? তাহলে সকালে খালি পেটে খেয়েনিন এই পানীয়, জেনেনিন বিস্তারিত

Written by News Desk

Published on:

পৃথিবীতে যদি একটি চিরন্তন সত্য থাকে, তবে তা মৃত্যু। সবাইকে মৃত্যুর স্বাদ নিতেই হবে। এ জন্যই বেঁচে থাকার প্রতি মানুষের এত আগ্রহ! আর দীর্ঘদিন বাঁচার ব্যাপারটা সবাইকে অরও বেশি আকৃষ্ট করে। সুস্থ ও দীর্ঘ জীবন পেতে চাই আমরা সবাই, কিন্তু এর জন্য নিজের যত্ন নেবার দিকে খেয়াল নেই অনেকেরোই। সুস্থ ও দীর্ঘ জীবন এর জন্য যে কাজ গুলো করতে হয় তা করতে গিয়ে অনেকেই হোঁচট খান। মানুষ ভবিষ্যতের লাভের জন্য বর্তমানের আনন্দকে ত্যাগ করাটা খুব কঠিন মনে করে।

তবে সহজ কিছু উপায়ে আপনার আয়ু বৃদ্ধি করা সম্ভব। আদা, গাজর, লেবুর রস, আপেল দিয়ে তৈরি এই পানীয়টি আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে থাকে। কোনো রকম স্বাস্থ্যঝুঁকি ছাড়াই এসব পানীয় আপনাকে করবে প্রাণবন্ত।

নতুন নতুন রোগের আবির্ভাব হচ্ছে। সম্পূর্ণ জীবনযাত্রা পরিবর্তন করা সম্ভব নয়। তবে সহজ এক উপায়ে আপনার লাইফস্প্যান বা আয়ু বৃদ্ধি করা সম্ভব। আদা, গাজর, লেবুর রস, আপেল দিয়ে তৈরি এই পানীয়টি আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে থাকে। এতে কোন রাসায়নিক পদার্থ না থাকায় এর কোন পার্শ্বপ্রতিক্রিয়া নেই। আসুন তাহলে জেনে নেওয়া যাক সেই ম্যাজিক্যাল পানীয়টি।

উপকরণ: ২ সে.মি লম্বা আদা। ৪টি গাজর। ৩টি আপেল। অর্ধেকটা লেবুর রস। যেভাবে তৈরি করবেন: ১। আপেল, আদা, গাজর এবং লেবুর রস সব ব্লেন্ডারে ব্লেন্ড করে নিন। ২। লক্ষ্য রাখবেন আপেল, আদা, গাজর যেন ভালভাবে মিশে যায়। ৩। এটি প্রতিদিন সকালের খাবার খাওয়ার আগে পান করুন।

Related News