Viral Video: “Manike” গানে অবিশ্বাস্য ডান্স করলেন এই ৩ যুবতী, বৃদ্ধরাও লাইন দিয়ে দেখেছেন

Written by TT Desk

Published on:

আজকের দিনের সোশ্যাল মিডিয়ায় প্রতি মুহূর্তে ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। বিশেষ করে ভারতীয় যুবতীদের সাহসী পারফরম্যান্সের ভিডিওগুলি প্রশংসা কুড়াচ্ছে নেটিজেনদের। যার ফলে স্বাভাবিকভাবে প্রত্যেকেই নাম লিখেছেন এই প্রতিযোগিতায়। আর বিশেষ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আজকের দিনে যুবতীরা অতিক্রম করছেন সাহসের সর্বোচ্চ সীমানা। আমরা আপনাদের বলি, বর্তমানে সোশ্যাল মিডিয়া মাধ্যম শুধুমাত্র কয়েকজন অভিনীত-অভিনেত্রীদের মধ্যে সীমাবদ্ধ নেই। এর প্রসারতা বৃদ্ধির পাশাপাশি বেড়েছে ভারতীয় তরুণীদের আধিপত্য।

নিবন্ধের প্রথমে আমরা আপনাদের বলি, এক দশক আগে সোশ্যাল মিডিয়া মাধ্যম মানেই ছিল বলিউড কিংবা টলিউডের হাতে গোনা কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর আধিপত্য। যেখানে তাদের কর্মকাণ্ডের কিছু দৃশ্য জায়গা করে নিত। তবে আজকের দিনে ইন্টারনেটের সহজলভ্যতার কারণে সেই প্রথা ভেঙে চূর্ণ-বিচূর্ণ হয়েছে। অভিনেতা-অভিনেত্রীদের চেয়েও অনেক সাধারন মানুষ পরিচিতি অর্জন করেছেন সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে সাহসী কর্মকাণ্ডের মাধ্যমে তুলনামূলক ভাবে অতি দ্রুত নিজের পরিচয় স্থাপন করেছেন অনেকেই।

আজকের দিন সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সবচেয়ে বেশি ভাইরাল হচ্ছে, সেটি হল ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিও। আর আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি সাহসী ডান্সের ভিডিও নিয়ে এসেছি, যা দেখলে মুহূর্তের মধ্যে শরীরে উত্তাপ অনুভব করবেন আপনি। সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে “Team Naach” নামের একটি চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছে। যেখানে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় গান তথা “Manike”-তে বোল্ড পারফরম্যান্স করতে দেখা গেছে ৩ যুবতীকে।

যদি ভিডিওটির কথা বলি, সেক্ষেত্রে ভিডিওটিতে ওই ৩ যুবতীকে সবুজ এবং লাল কম্বিনেশনের ড্রেস-আপ করতে দেখা গেছে। আপনি জানলে অবাক হবেন, ১ বছর আগে ইউটিউবে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে ৪৩ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। যার মধ্যে ৫২ হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন ভিডিওটি।

Related News