চোখ নাচানো ভাইরাল প্রিয়া এখন কোথায়? দেখুন সেই ড্রিমগালের ভিডিও

Written by TT Desk

Published on:

আঙ্খোকি কি গুস্তাখিয়ান একটি বিখ্যাত গান। এই গানের সঙ্গে সামঞ্জস্য রেখে প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার এক সময় হয়ে উঠেছিলেন জাতীয় ক্রাশ। সময় বদলেছে, চেহারা বদলেছে, কিন্তু মূল বিষয় এখনও পুরোনো। প্রিয়ার পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছেন আরও এক অভিনেত্রী। ভাইরাল হওয়া নতুন এই অভিনেত্রীর চোখের ভাষায় হারিয়ে যেতে শুরু করেছেন অনেকে।

চোখে চোখে কথা বলে প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার ভাইরাল হয়েছিলেন এক সময়। যার চোখের স্টাইল এতটাই ভাইরাল হয়েছে যে তিনি উইঙ্ক গার্ল নামে পরিচিত ছিলেন। এবং এখন অন্য অভিনেত্রী তার দুষ্টু স্টাইল দিয়ে সেই চোখের ভাষাকে নতুন করে মাত্রা যোগ করেছেন।

এই অভিনেত্রী হলেন হানি রোজ যার উইনকিং স্টাইল ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। হানি রোজ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দক্ষিণ ভারতীয় ছবিতে হাসিনা’র লুক চোখে পড়ার মতো। ভিডিওতে হানি রোজ সাদা রঙের অফ শোল্ডার গাউন পরে আছেন। ভিডিওর শুরু থেকে অভিনেত্রীকে দেখা যাচ্ছে সবুজ বনানীর মধ্যে ঘুরে বেড়াতে। সেখানে তিনি মুখে কোনো শব্দ না করে ব্যাবহার করেছেন নিজের দুই চোখকে। এর পরে তার সুন্দর হাসি থেকে আপনার চোখ সরিয়ে নেওয়া সহজ নয়।

 

View this post on Instagram

 

A post shared by Honey Rose (@honeyroseinsta)

হানি রোজের এই স্টাইল দেখে ভক্তরাও তার প্রশংসা করছেন। এক ভক্ত লিখেছেন, আপনার সৌন্দর্যের কোনো সীমা নেই। অন্য একজন ভক্ত ট্রেন্ডটি অনুসরণ করেছিলেন এবং লিখেছিলেন যে এটি কেবল আর একজনের কথা মনে করিয়ে দেয়। অন্য এক ভক্ত লিখেছেন, আপনি ঠিক ড্রিম গার্লের মতো। উল্লেখ্য, কয়েক বছর আগে প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার নিজের চোখের মাধ্যমে হিট হয়েছিলেন। তার চোখের পলক তার চলচ্চিত্রের একটি দৃশ্যের অংশ ছিল। যা এতটাই হিট হয়েছিল যে লোকেরা দীর্ঘ সময় ধরে শুধু চোখের মাধ্যমে প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারকে স্মরণ করতে থাকে।

Related News