‘সিসকানরিয়া’ পার্ট ৩ অবশ্যই দেখুন, শ্বশুর-বৌমার ইরোটিক কাহিনী দেখে ঘাম ঝরবে

Written by TT Desk

Published on:

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। কিছুদিন আগে উল্লুতে সিসকানরিয়া পার্ট ১ ও পার্ট ২ রিলিজ করেছিল যা ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল দর্শকদের মধ্যে।

কিছুদিন আগে এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের রিলিজ করেছিল যার গল্প দেখে রাতের ঘুম উড়ে যেতে পারে আপনার। এই গৃহবধূ কি করে স্বামী ছাড়াও অন্যান্য পুরুষের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন তা দেখানো হয়েছে। তবে সেখানেই শেষ নয়। আরও অনেক অন্তরঙ্গ দৃশ্য সাজানো রয়েছে দ্বিতীয় সিজনের ২ য় পার্ট এ। এতে অভিনয় করছেন হীরোল রাদাদেয়া, নুর মালবিকা প্রমুখরা। এরপর খুব তাড়াতাড়ি রিলিজ করতে চলেছে ওয়েব সিরিজের তৃতীয় পার্ট।

এই ধারাবাহিকে শ্বশুর ও পুত্রবধূর মধ্যে একটি বিশেষ সম্পর্ক দেখানো হয়েছে। অসুস্থ শ্বশুরকে দেখাশোনা করার সময় পুত্রবধূর প্রতি শ্বশুর আকৃষ্ট হন, এই নিয়েই ওয়েব সিরিজটি। আসলে সঞ্জয় নামে এক ব্যক্তি তার স্ত্রীকে ছেড়ে কিছু দিনের জন্য কাজে যায়। তারপরে সঞ্জয়ের স্ত্রী এবং বাবা উভয়েই বাড়িতে একসাথে থাকেন। পুত্রবধূ কোনো ভেদাভেদ ছাড়াই শ্বশুরের সেবা করেন। কিন্তু পুত্রবধূর প্রতি শ্বশুরের কামুক দৃষ্টি থাকায় শ্বশুর তার অনুভূতি নিয়ে খেলার চেষ্টা করেন। তিনি বিভিন্ন অজুহাতে পুত্রবধূকে কাছে আনার চেষ্টা করেন। এরপর কি হবে তৃতীয় সিজনে? জানতে আসন্ন ওয়েব সিরিজটি সম্পূর্ণ দেখতে হবে।

Related News