Dance Video: সবুজ প্রকৃতির মাঝে ‘কন্যা রে’ গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারণ নাচ সুন্দরী দুই যুবতীর, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

চোখের সামনে এক নয় দুই সুন্দরী যুবতীর নাচ দেখলে পিছুপা হবেন না নেটবাসীরা। বিশেষ করে এই যুগের বয়সের যুবকদের তো অত্যন্ত প্রিয় এই নাচ। দুজনের জন্যই আপনাদের দেখতে হবে আজকের এই ভিডিও। সম্প্রতি এই ভিডিও সামনে এসেছে যা ব্যাপক ভাইরাল হয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করেই অনেকে নিজের প্রতিভা দেখানোর সুযোগ পান। সুন্দর গানে দুর্দান্ত নাচের কভার অনায়েসেই ভরিয়ে তোলে দর্শক মন। আর সেখান থেকেই কিছু দর্শকদের ফেভারিট ইউটিউবার আছে যাদের নাচ মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে ওঠে।

সম্প্রতি বাংলা গানে দুর্দান্ত নাচ যা এবার ইউটিউব চ্যানেলের মধ্যে দিয়ে সামনে এসেছে। ভিডিওটি বেশ পুরোনো হলেও দুর্দান্ত নাচ যেন পুরোনো হতে দিচ্ছে না। ‘ফোক ক্রিয়েশন’ নামের ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয়েছিল সেই ভিডিও। ভিডিওর মূল আকর্ষণ দুই সুন্দরী যুবতী। কারণ তাঁদের নাচ ও অসম্ভব এক্সপ্রেশন সকলকে হার মানাতে বাধ্য। খোলা আকাশের নিচে সবুজ পরিবেশের মধ্যে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে নাচ করেছে দুজন সুন্দরী যুবতী। পরনে তাদের গোলাপি লেহেঙ্গা ও একই ব্লাউজ।
সাথেই দুর্দান্ত মেকআপ, চুলে গোঁজা ফুল, হাত ভর্তি চুড়ি, গলায় হার যেন আরও অপূর্ব করে তুলেছে সেই যুবতীদের নাচ। বিখ্যাত ‘কন্যা রে’ গানে নাচ করেছে দুই যুবতি সঞ্চিতা ও বৃষ্টি। ভিডিওর মাধ্যমেই জানা গেছে দুজনের নাম। এর আগেও অবশ্য এই যুবতীদের নাচ দর্শকদের ভালো লেগেছিলো। গানের প্রতিটা কথার সাথে তাদের নাচ যেন আরও সুন্দর করে তুলেছে।
বছর খানেক আগে আপলোড করা এই সুন্দর নাচের ভিডিও 46,23,496 জন মানুষ দেখে নিয়েছেন। সবাই আবার কমেন্ট করেছেন অহরহ। কেউ লিখেছে -‘দিদি খুব সুন্দর হয়েছে তোমাদের নাচ’। আবার অন্য একজন লিখেছে -‘দুজনকেই খুব ভালো মানিয়েছে এই ভিডিওতে’। এই ইউটিউব চ্যানেলে অন্যান্য দুর্দান্ত নাচের ভিডিও দেখতে পারেন যা মন ভরিয়ে তুলবে আপনার অনায়েসেই।

Related News