Aaja Nachle : অবিকল মাধুরীর স্টাইলে জনপ্রিয় হিন্দি গানে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

Written by TT Desk

Published on:

বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া বেশিরভাগের কাছেই বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। কমবেশি ছোট থেকে বড় প্রায় সকলেই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান সোশ্যাল মিডিয়ার পাতায়। কর্মব্যস্ত জীবনে নেটদুনিয়ায় বিনোদনের জন্যই চোখ রাখেন নেটজনতা। এক্ষেত্রে নিরাশ হন না কেউই। নেটজনতার জন্য সর্বদা একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির থাকে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিও। সম্প্রতি তেমনি আরো এক ঝলক প্রকাশ্যে এসেছে।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় হল ইনস্টাগ্রাম, ইউটিউব ও ফেসবুক। ছোট-বড় প্রায় সকলেই এই প্ল্যাটফর্মগুলিতে ভিডিও বানান নিজেদের বিনোদনের জন্যই। তবে বেশিরভাগ সময়ই সাধারণের একাংশ সোশ্যাল মিডিয়ার পাতায় বিভিন্ন ভিডিও দেখেই সময় অতিবাহিত করে থাকেন। তবে এমন অনেকেই রয়েছেন যারা সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেদের প্রতিভা দেখাতে সর্বদা আগ্রহী থাকেন। আর এই মুহূর্তে এক যুবতী নিজের নাচের দক্ষ প্রতিভার সূত্রেই চর্চায় উঠে এসেছেন একাংশের মাঝে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটিতে নূর আফসানার। তিনি যে একজন দক্ষ ও প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পী, তা তার নাচ দেখেই স্পষ্ট হয়। সুনিধি চৌহানের কন্ঠে অন্যতম জনপ্রিয় গান ‘আজা নাচলে’। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে এই গানের সাথেই নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে নুরকে। চারবছর আগে নুর নিজেই নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে শেয়ার করে নিয়েছিলেন নিজের এই নাচের ভিডিও। এই মুহূর্তে তার সেই নাচের ভিডিও ২ কোটিরও বেশি মানুষের কাছে পৌঁছে গিয়েছে। নুর নিজের নাচের দক্ষতার সূত্র ধরে পর্দার মাধুরী দীক্ষিতের কথাও মনে করিয়ে দিয়েছেন। সেকথা মানছেন নেটজনতার একাংশ। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন বহুজন। অবশ্য সেই ঝলক কমেন্টবক্সে নজর রাখলেই মিলবে।

Related News