কম দামে ভালো মাইলেজের বাইক চাই! মাত্র ৩৫,০০০ টাকায় বাড়ি নিয়ে যান Hero Passion Pro

Written by TT Desk

Published on:

বর্তমানে ভারতীয় বাজারে বিভিন্ন ধরনের কোম্পানি বিভিন্ন ক্যাটাগরির বাইক এনে দিয়েছে। বাইক কিনতে যাওয়ার আগে তাই অনেকেই দ্বন্দ্বে পড়েন কোন বাইক কিনবেন বা কোন বাইক বেশি ভালো হবে। আর আজকালকার দিনে একাধিক কোম্পানি মধ্যবিত্তদের কথা মাথায় রেখে বিভিন্ন বাজেট মূল্যের বাইক ভারতীয় বাজারে লঞ্চ করছে। এই বাজেট মূল্যের বাইকের তালিকায় সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায় হিরো কোম্পানিটি। এই কোম্পানিগুলির কম মূল্যের বাইকেও অসাধারণ সমস্ত ফিচার এবং ব্যাপক মাইলেজ পাওয়া যায়। কোম্পানিটির Hero Passion Pro বাইকটি ব্যাপক জনপ্রিয় যারা বাজেট মূল্যের মধ্যে বাইক কিনতে চান তাদের জন্য।

Hero Passion Pro বাইকে রয়েছে আকর্ষণীয় ডিজাইন ও লুক। আর এই বাইকের শক্তিশালী ইঞ্জিন আপনাকে ভালো পারফরম্যান্স অফার করবে। বাইকটি বাজেট মূল্যের হলেও এতে কোম্পানি একাধিক নতুন নতুন আধুনিক ফিচার দিয়েছে। এই বাইকের এক্স শোরুম মূল্য মাত্র ৯০ হাজার টাকা। ডেলি কমিউটার হিসাবে এই বাইক আপনার জন্য বেস্ট অপশন হতে পারে। তবে আপনার কাছে এই মুহূর্তে যদি ওই বাইক কেনার বাজেট না থাকে তাহলে চিন্তা করার কোনো দরকার নেই। আপনি অনেক কম মূল্যে এই বাইক যেকোনো সেকেন্ড হ্যান্ড ওয়েবসাইট থেকে কিনতে পারে। কয়েকটি বেস্ট ডিল জেনে নিতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।
2014 মডেলের Hero Passion Pro বাইকটি Droom ওয়েবসাইটে খুব কম দামে বিক্রি হচ্ছে। প্রথম মালিকাধীন এই বাইকটি খুব ভালো অবস্থায় রয়েছে এবং এটি ২২,১১৭ কিলোমিটার ভ্রমণ করেছে। আপনি এখান থেকে ৩৫,৪৬০ টাকায় এটি পাবেন। এছাড়া এই বাইকের 2016 মডেলটি Droom ওয়েবসাইটে খুব কম দামে বিক্রি হচ্ছে। প্রথম মালিকাধীন এই বাইকটি খুব ভালো অবস্থায় রয়েছে এবং এটি ২৪,১২৭ কিলোমিটার ভ্রমণ করেছে। আপনি এখান থেকে ৩৭,৯২৩ টাকায় এটি পাবেন।
Droom ওয়েবসাইটে ২০১৮ মডেলের একটি Passion Pro বাইক আছে। এটি চলেছে মাত্র ১৯,০০০ কিমি। এই বাইকের কন্ডিশন নতুনের মত। প্রথম মালিকের এই বাইক আপনি মাত্র ৪২,০০০ টাকায় কিনে নিতে পারবেন।

Related News