মাঠের মাঝে অক্ষরা সিংকে একা পেয়ে পুরোপুরি নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, ঘরের দরজা বন্ধ করে দেখুন

Written by TT Desk

Published on:

আজকাল বিনোদন দুনিয়ার শিরোনামে রয়েছে বিভিন্ন অনলাইন মাধ্যম। আর বিনামূল্যে ইন্টারনেট দুনিয়াতে যদি বিনোদনের কথা বলা হয় তাহলে প্রথমেই চলে আসে ইউটিউবের নাম। এই ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে যেই ভিডিও সবচেয়ে বেশি মানুষ দেখে তা হলো ভোজপুরি মিউজিক ভিডিও। বিশ্বাস না করলেও এটাই সত্যি। এমনকি বলিউডের যেকোনো মিউজিক ভিডিওকে মুহূর্তের মধ্যে টেক্কা দেয় এইসব ভোজপুরি মিউজিক ভিডিও। একপ্রকার বলা যেতে পারে আজকাল বলিউডকে টেক্কা দিচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

এই ভোজপুরি জগতের অন্যতম জনপ্রিয় সুপারস্টার হলেন পবন সিং। একাধিক ভাইরাল মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। তিনি সোশ্যাল মিডিয়াতে কিছু পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল তালিকায় নাম লেখায়। ২০০৮ সাল থেকে ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে কাজ শুরু করেছেন তিনি। আজ ২০২৩ সালে এসে তাঁর জনপ্রিয়তা বিশ্বজুড়ে। কখনও পাঞ্জাবিতে, আবার কখনও স্যান্ডো গেঞ্জি পরে মিউজিক ভিডিওতে নাচ করে দর্শকদের মনোরঞ্জন করেছেন এই তারকা। সম্প্রতি আবারো পবন সিং এর একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে। এই ভোজপুরি মিউজিক ভিডিও ভুল করেও পরিবারের লোকেরা সামনে দেখবেন না।

পবন সিংয়ের নতুন ভোজপুরি মিউজিক ভিডিওর নাম, ‘মহাব্বত কর গাইল আঁখিয়া‘। এতে পবন সিংয়ের সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন অক্ষরা সিং। এটি ‘সত্য‘ সিনেমার গান। ভিডিওর শুরু হয় অক্ষরা সিংয়ের স্বপ্ন দিয়ে। দেখা গেছে, নায়িকার পরনে রয়েছে অসাধারণ সুন্দর হলুদ রঙের শিফন শাড়ি আর হলুদ রঙের ব্লাউজ। তাঁকে দেখেই রোমান্টিক মুডে চলে যান পবন সিং। এরপর তাঁরা লজ্জার সীমা অতিক্রম করে একে অপরের সাথে অন্তরঙ্গতায় মত্ত হন। তাঁদের রোমান্টিক কেমিস্ট্রি দেখে রাতের ঘুম উড়ে যাবে আপনার। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে চটপট এখানেই দেখে নিন।

Related News