মঞ্চের উপর কোমর দুলিয়ে সবার হৃদয় চুরি করলেন সুনিতা বেবি, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

হরিয়ানার বিখ্যাত নৃত্যশিল্পী সুনিতা বেবি আজকের দিনে ভারতের সবথেকে জনপ্রিয় কয়েকজন নর্তকীদের মধ্যে একজন হয়ে উঠেছে। আজকের দিনে তার নাচ দেখতে দূর দুরন্ত থেকে মানুষজন আসেন। আজকের দিনে তিনি নিজের নাচের মাধ্যমে সারা ভারতে নিজের একটা আলাদা জায়গা করে নিয়েছেন। আজকের দিনে তার এই নাচের দৌলতেই তাকে অভিনয় করতেও দেখা যাচ্ছে কিছু ছোটখাটো চরিত্রে। সব মিলিয়ে একজন নৃত্যশিল্পীর জন্য ব্যাপারটা খুব একটা খারাপ কিছু না। তবে, আজকে তিনি যে জায়গায় আছেন, তার সবটাই হয়েছে এই হরিয়ানভি নাচের দৌলতেই। আজকে তার নৃত্যশিল্পী হিসাবে পরিচয় থেকে সিনেমায় কাজের সুযোগ সবকিছুই হয়েছে এই নাচের কারণেই। তাই তিনি যতই বড় শিল্পী হয়ে যান না কেনো, তিনি নিজের নাচকে কখনোই ছাড়তে পারেন না। তিনি যে স্টেজ থেকে আজকে সোশ্যাল মিডিয়ার তারকা হয়েছেন, সেই স্টেজ তার কাছে এখনো সবথেকে বড় মাধ্যম।

তার প্রতিটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখনো জনপ্রিয় হয়। তিনি দারুন ফিগারের অধিকারী এবং সেই ফিগার তিনি ভালোভাবেই ফ্লনট করতে জানেন।সম্প্রতি তার একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করতে শুরু করেছে। এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে একটি সাদা রঙের স্যুট পরে স্টেজের উপরে একটি জনপ্রিয় গানের তালে তালে নাচ করতে। যে দর্শকরা এই নাচ দেখতে এসেছিলেন, তাদের রীতিমতো হৃদস্পন্দন বাড়িয়ে দিয়েছে এই নাচ

ভাইরাল হওয়া এই ভিডিওতে সুনিতাকে দেখা যাচ্ছে, কাচে কাট লে গানের সাথে দারুন একটা নাচ করতে। এই ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন কিভাবে সুনিতা তার কোমর দুলিয়ে করে মানুষের হৃদয়ে ছুরিকাঘাত করছেন। সুনিতা এবং তার নাচের সঙ্গী মঞ্চে দুর্দান্ত নাচ করে রীতিমত তাদের ভক্তদের মন কেড়ে নিচ্ছেন। ভিডিওতে দেখা যাচ্ছে এই দুজন যেন একেবারে লাফিয়ে লাফিয়ে নাচ করতে ব্যস্ত। এই নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। এই ভিডিওটি আপনি এখন Trimurti Casette নামের ইউটিউব চ্যানেলে দেখতে পেয়ে যাচ্ছেন। এখনো পর্যন্ত ৬.৩ মিলিয়ন ভিউ পেয়ে গেছে এই ভিডিওটি।

Related News