শাড়ির আঁচল সরিয়ে নিরাহুয়াকে নিজের কাছে টেনে ভরপুর রোমান্স আম্রপালির, দেখে উচ্ছ্বসিত ছেলে মেয়েরা

Written by TT Desk

Published on:

ভোজপুরি জগতের সবথেকে জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীর জুটি হলো আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। এই জুটির প্রত্যেকটি গান এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে যে কয়টি ছবি সবথেকে বেশি হিট হয়েছে তাদের মধ্যে অধিকাংশ হলো এই জুটির ছবি। এই জুটির প্রত্যেকটি সিনেমাতে থাকে ব্যাপক রোমান্স, দুর্দান্ত অ্যাকশন এবং তাদের দুজনের মধ্যে রয়েছে একটা দারুণ কেমিস্ট্রি। এই দুজনের কেমিস্ট্রি যেকোনো সিনেমা কে ফ্লপ থেকে হিট করিয়ে দিতে পারে। আর গল্প যদি ভাল থাকে তাহলে তো সিনেমাটা সুপারহিট হবেই। তার পাশাপাশি এই জুটির সিনেমার গানগুলিও হয়ে থাকে চরম জনপ্রিয়। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়াতে এই জুটির একটা আলাদা রকমের রমরমা রয়েছে।

সম্প্রতি তাদের দুজনের একটি নতুন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়েছে। এই নতুন গানের ভিডিওতে তাদের দুজনের দুর্দান্ত রোমান্স আমরা দেখতে পেয়েছি। এই গানের ভিডিওতে দেখা যাচ্ছে একটি গোলাপি রঙের শাড়িতে সুসজ্জিত রয়েছেন আম্রপালি দুবে। অন্যদিকে, একেবারে ভারতীয় পোশাকে দেখা যাবে নিরাহুয়াকে। নীল রঙের কুর্তা পাজামা এবং সাদা রংয়ের জহর কোটে সজ্জিত রয়েছেন নিরাহুয়া । তবে এই গানের ভিডিওটি দেখে মনে হচ্ছে আম্রপালির উপরে কিছুটা হলেও ক্ষুব্ধ রয়েছেন নিরাহুয়া। অন্যদিকে তাকে মানানোর চেষ্টা করছেন অভিনেত্রী।

এই প্রতিবেদনে আমরা যে ভিডিওটি নিয়ে আলোচনা করছি সেটির নাম ‘নয়না করাতা নিহোরা’। ‘নিরাহুয়া চলাল সসুরাল ২’ ছবির এই গানে বেশ রোম্যান্টিক মেজাজে ধরা দিয়েছেন নিরাহুয়া এবং আম্রপালি। ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এবং বহু মানুষ এই ভিডিওর নিচে কমেন্ট করেছেন। মানুষের প্রতিক্রিয়া দেখেই বোঝা যাচ্ছে তারা এই গানের ভিডিওতে আম্রপালি এবং নিরাহুয়ার এই কেমিস্ট্রিকে বেশ পছন্দ করেছেন। গোলাপি শাড়িতে অভিনেত্রীকে দেখে বেশ লাস্যময়ী লাগছে। ইতিমধ্যেই ৮১ লক্ষ মানুষ এই ভিডিওটি দেখেছেন। ভিডিওটি আদতে সাত বছর আগের ভিডিও। তবে এখন যেহেতু নতুন করে এই ভিডিওটি ভাইরাল হল তাই বলাই যেতে পারে আবারও নতুন করে ভিডিওর ভিউর সংখ্যা বাড়বে।

Related News