হটবম্ব মণিকা চৌধুরী জনপ্রিয় হরিয়ানভি গানে মঞ্চে নাচছেন, ভাইরাল ভিডিও দেখে উত্তেজিত দর্শকরা

Written by TT Desk

Published on:

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় হরিয়ানভি নাচের একটা ট্রেন্ড শুরু হয়েছে। আজকালকার দিনে অনেক নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য এবং হরিয়ানভি জগতে তারা সবাইকে কঠিন প্রতিযোগিতা দিতে শুরু করেছেন। আপনিও যদি এই ধরনের শিল্পীদের পারফরম্যান্স দেখতে পছন্দ করেন তাহলে আমরা আজ আপনাকে এমন একজন শিল্পীর ব্যাপারে জানাতে চলেছি যিনি নিজের চেষ্টাতেই হরিয়ানভি জগতে একটা জায়গা তৈরি করেছেন নিজের জন্য। একটা সময় ছিল যখন স্বপ্নার কাছেই গোটা ইন্ডাস্ট্রির চাবিকাঠি ছিল। কিন্তু বর্তমান যুগে এই তালিকায় যুক্ত হয়েছে আরও একটি নাম। তিনি হলেন মনিকা চৌধুরী। সোশ্যাল মিডিয়ায় তার নাচ অনেকেই পছন্দ করেন। প্রতিদিন স্বপ্নার সাথে তিনি কড়া প্রতিযোগিতা করেন। সব মিলিয়ে তাদের দুজনের এই প্রতিযোগিতা দেখতে বেশ ভালই লাগে।

মনিকার স্টেজ শো আজকাল সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে ইয়ে আঁখ ইয়ে মস্তি গানের তালে তালে নাচ করছেন ওই হরিয়ানভি নৃত্যশিল্পী। এই ভিডিও যেন ইন্টারনেটে একেবারে ঝড় তুলে দিয়েছে। এই ভিডিওতে আপনি মনিকাকে সবুজ রঙের স্যুটে মঞ্চে অসাধারন নাচ করতে দেখতে পাবেন। বর্তমানে মনিকা ভারতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। তার বেশ কিছু মিউজিক ভিডিও আজকাল রিলিজ হচ্ছে নতুন করে। এই ভাইরাল ভিডিওতে তার কর্মকাণ্ড দেখে মানুষ রীতিমতো পাগল হয়ে যাচ্ছেন।

এখনো পর্যন্ত এই ভিডিওতে মোটামুটি ৪৪ হাজারের বেশি ভিউ এসে গিয়েছে। এক বছর আগে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। কিন্তু এখনো এই ভিডিও নিয়ে মানুষের মধ্যে ক্রেজ রয়েছে। ইউটিউবে এই ধরনের নাচের ভিডিওগুলির মাঝে এই ভিডিওটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। মনিকা ও তার চালে পুরুষ ভক্তদের ঘায়েল করেছেন। সোশ্যাল মিডিয়াতে রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছে এই সুন্দরীর নাচ। তার সাথেই তিনি নিজের সৌন্দর্যকে ফ্লন্ট করেছেন সকলের সামনে। এই ভিডিওতে সবাইকে দেখা যাচ্ছে সামনে দাঁড়িয়ে তার উপরে নোট বর্ষণ করতে। ইউটিউবে এই মুহূর্তে এই ভিডিওটি একেবারে এক নম্বর ভিডিও। সুনিতা বেবি থেকে শুরু করে, ডলি শর্মা, সবাইকেই পিছনে ফেলে দিয়েছেন মনিকা।

Related News