খোলা আকাশের নীচে ‘ফাগুন হাওয়ায় হাওয়ায়’ গানে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন এক সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

সময়ের সাথে সাথে মানুষের রুচি বদলেছে। বর্তমানে যে ধরণের গান কিংবা নাচ দেখা যায় তা বেশিরভাগ মানুষের পছন্দ হলেও রবীন্দ্র সংগীতে বিভিন্ন ধরণের সুন্দর নাচ হয়তো তুলনার অধিক। রবীন্দ্রনাথের লেখা ও তার সাথে দুর্দান্ত নাচ দেখলে মন ও চোখ একসঙ্গে তৃপ্তি পায়। এই মুহূর্তে ইউটিউবে সবথেকে হট টপিক কিন্তু ডান্স কভার। আর যদি সুন্দরী কোনো যুবতীর নাচ হয় তাহলে তো আর চিন্তাই নেই। এবার ঠিক তেমনই রবীন্দ্র সংগীতে বিখ্যাত গায়িকার গানে সুন্দরী যুবতীর অসাধারণ নাচ ভাইরাল (Viral) হয়ে উঠেছে মুহূর্তের মধ্যেই।

নাচের শুরুতেই খোলা আকাশের নিচে প্রকৃতির মধ্যে অসম্ভব সুন্দর নৃত্য শুরু করলো সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ বিদীপ্তা শর্মা (Bidipta Sharma)। পরনে তার হালকা লাল রঙের শাড়ি ও একই রঙের হাফ স্লীভ ব্লাউজ। দুর্দান্ত এই পোশাকের সাথেই অসাধারণ মেকআপ, খোঁপা বাঁধা চুল, চোখে কাজল যেন মন কেড়ে নিতে বাধ্য। গানের কথার সাথেই তার অসম্ভব এক্সপ্রেশন মনে গেঁথে যাবে আপনার। তবে জানতে চান নিশ্চয়ই কোন গানে নাচ করেছে বিদীপ্তা।

গায়ক ঋষি পান্ডার (Rishi Panda) গাওয়া ‘ফাগুন হাওয়ায় হাওয়ায়’ (Fagun Haway Haway) গানে নাচ করেছে বিদীপ্তা। একেই তো রবীন্দ্র সংগীত তার উপরে এমন সুন্দর নাচ যা সবার থেকে আলাদা। তাঁর এক্সপ্রেশনের কোনো তুলনা নেই। আপনাদের জানিয়ে রাখি, বিদীপ্তা একজন প্রশিক্ষণ প্রাপ্ত নৃত্য শিল্পী। যেখানে তিনি নাচের স্কুল ও বিভিন্ন ওয়ার্কশপ চালিয়ে থাকেন। এক বছর আগেই আপলোড করা হয়েছিল এই ভিডিও তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘বিদীপ্তা শর্মা’ (Bidipta Sharma) থেকে।

এখনও পর্যন্ত 2,90,905 জন মানুষের থেকেও বেশি ভিউজ ছাড়িয়ে গেছে। লাইক ও কমেন্ট এসেছে প্রচুর বিদীপ্তার উদ্দেশ্যে। কেউ লিখেছে -‘মনোমুগ্ধকর নৃত্য’। দ্বিতীয়জন লিখেছে -‘রবীন্দ্র সংগীত ও বিদীপ্তার নাচ যেন একটা স্পেশাল কম্বো।’ আপনিও দেখুন সুন্দর এই ভিডিওটি আর কেমন লাগলো তা অবশ্যই জানান। চ্যানেলে তাঁর অন্যান্য ভিডিও গুলি দেখতে পারেন।

Related News