শাড়িতে উপচে পড়ছে আবেদন, জামিনের সাথে ঘনিষ্ঠ চুম্বনে অরবিন্দ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

আজকালকার দিনে ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা বিশাল মাত্রায় বেড়ে গিয়েছে। আজকালকার দিনে বেশি বেশি সংখ্যক সিনেমা দর্শকদের কাছে পৌঁছাচ্ছে এই ইন্ডাস্ট্রি থেকে। নতুন নতুন অভিনেতা অভিনেত্রীরা আসছেন প্রচারের আলোতে। তার সাথে সাথেই ইন্ডাস্ট্রির পুরনো অভিনেতারাও পাল্লা দিয়ে তাদের সঙ্গে অভিনয় করছেন। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে এমনই একজন তরুণ তুর্কি হলেন অরবিন্দ আকেলা কাল্লু। ভোজপুরি সিনেমাকে নতুন উচ্চতায় নিয়ে গিয়েছেন এই তরুণ অভিনেতা। মাত্র ২৬ বছর বয়সে তিনি এমন কিছু ছবিতে অভিনয় করেছেন যা হয়েছে সারা ভারতে সুপারহিট। পাশাপাশি তিনি একজন ভাল গায়কও বটে। বেশ কয়েক বছর ধরে এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে রয়েছেন অরবিন্দ। এমন কয়েকটি সিনেমাতে অভিনয় করেছেন যেগুলি বক্স অফিসে বেশ ভালো সাড়া ফেলেছে। সম্প্রতি তার একটি নতুন রোমান্টিক ভিডিও নিয়ে চর্চা শুরু হয়েছে। এই ভিডিওতে তাকে দেখা যাচ্ছে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম হট অভিনেত্রী যামিনী সিং এর সঙ্গে রোমান্স করতে।

শাদী বাই চান্স ছবির চুমি যব গাল গানটির ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হয়েছে। এই ভিডিওটি কিন্তু খুব একটা পুরনো নয়। মাত্র দুই সপ্তাহ হয়েছে ভোজপুরি সিনেমার সংগীত নামের ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। কিন্তু এখনো পর্যন্ত সাড়ে চার হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। এই ভিডিওতে অরবিন্দ এবং যামিনী রগরগে রোমান্সের কিছু দৃশ্য রয়েছে। শাড়ি পরেও যে কোন নায়িকাকে এতটা লাস্যময়ী লাগতে পারে, সেটা একেবারে দেখিয়ে দিয়েছেন যামিনী। উজ্জ্বল আলোর সামনে চোখ ধাঁধানো সেটে জমিয়ে নাচ করেছেন তিনি। তার সাথে সাথেই জমিয়ে একটি নাটকীয় অভিনয় করেছেন।

সোশ্যাল মিডিয়াতে তাদের জুটিকে বেশ পছন্দ করা হয়েছে। অভিনয়ের সঙ্গে গানও গেয়েছেন অরবিন্দ। আর তার সঙ্গেই এই গানটি গেয়েছেন যামিনী সিং। আগামীতে এই জুটির আরো মিউজিক ভিডিও এবং সিনেমা দেখার ইচ্ছা প্রকাশ করেছেন নেটিজেনরা। সব মিলিয়ে, এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

Related News