Dugga Elo : সাবেকি সাজে সবুজ প্রকৃতির মাঝে‌ মন-মাতানো নাচ দুই সুন্দরী যুবতীর, ব্যাপক ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

ছিমছাম ফিগার, হট লুকস ও হিন্দি গানে নাচ তো সোশ্যাল মিডিয়াতে হামেশাই দেখা যায়। তবে বাংলা গানে নাচ দেখার যে কৌতূহল তা যেন কোনোভাবেই কম হয় না। তাও যদি হয় পুজোর আগে পুজোর গানে নাচ তাহলে দর্শকদের মন কতটা মেতে থাকবে তা বলার দরকার হবে না। আর সেই প্রতিভা যদি আবার হয় দুই সুন্দরী যুবতীর বেলি ডান্স তাহলে তো আর কথাই নেই। ঠিক যেমনটা হয়েছে এবার দুই যুবতী তনুশ্রী ও তৃষার ক্ষেত্রে। দুর্দান্ত পুজোর গানে মন মাতানো নাচ সকলকে কার্যত দুর্গাপুজোর আগেই মন ভালো করে দিয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে দুটি সুন্দরী যুবতী প্রকৃতির মাঝখানে দুর্দান্ত কায়দায় নাচ শুরু করলো। পরনে তাদের লাল পারের সাদা শাড়ি। ভিডিওর শুরুতেই দুর্দান্ত কায়দায় নাচ শুরু করলো। দুজনের অসাধারণ এক্সপ্রেশন ও নাচের পারদর্শীকতা নেটিজেনদের যে এই ভিডিওতে অতিরিক্ত পাওনা তা বলার অপেক্ষা রাখে না। সুন্দরী দুই যুবতীর নাম তনুশ্রী ও তৃষা।

নিশ্চয়ই জানতে চাইছেন কোন গানে এত সুন্দর নাচ করলো তারা। ‘দুগ্গা এলো’ যা গায়িকা আকৃতি কাক্কারের জনপ্রিয় একটি গান। দুজনেই ইউটিউবের মাধ্যমে পরিচিত সকলের কাছে। তবে এবারের তাদের নাচ এক অন্য মাত্ৰা তৈরী করেছে। ইউটিউব চ্যানেল ‘সুর সাধনা কেন্দ্র’ নামের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। আপনাদের জানিয়ে রাখি সুর সাধনা কেন্দ্রটি একটি নৃত্য প্রশিক্ষন কেন্দ্র।

ভিডিওটি ১ বছর আগে আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত 24,00,382 জন মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। সবাই তাঁদের প্রশংসায় পঞ্চমুখ তাই লাইক ও কমেন্ট এসে প্রচুর। অসম্ভব সুন্দর ভিডিওটি কোনো মতেই মিস করবেন না চটপট দেখে নিন ও কমেন্ট করে জানান দুই সুন্দরীর নাচ আপনার কেমন লাগলো এই দূর্গা পুজোর আগে।

Related News