পূজোর মরশুমে আনন্দ দিতে বাজারে সেরা স্কুটার লঞ্চ করল Motofaast, ৭ ইঞ্চির ডিসপ্লে সহ ১২০ কিমি মাইলেজ

Written by TT Desk

Published on:

দিনের পর দিন জ্বালানি তেলের উর্ধ্বমূল্যের কারণে বিশেষভাবে চাহিদা বেড়েছে ইলেকট্রিক গাড়ির। বিশেষ করে ভারতের প্রত্যেকটি ঘরে স্থান পাচ্ছে ইলেকট্রিক স্কুটার। মূলত, কম খরচের অধিক মাইলেজ পাওয়ার কারণে দিনের পর দিন ইলেকট্রিক গাড়ির চাহিদা বেড়েই চলেছে। আজকের নিবন্ধে আমরা আপনাদের জানিয়ে রাখি, উৎসবের মরশুমে সকল ভারতীয়দের খুশির খবর দিতে চলেছে Motofaast। জানা গেছে, খুব শীঘ্রই বাজারের সেরা ইলেকটিক স্কুটার লঞ্চ করতে চলেছে সংস্থাটি। ইতিমধ্যে Okaya EV নামের এই ইলেকট্রিক স্কুটারের একাধিক বৈশিষ্ট্য প্রকাশ্যে এসেছে। চলুন আজকের নিবন্ধে গাড়িটির অত্যাধুনিক প্রযুক্তি সম্পর্কে জেনে নেওয়া যাক-

নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলে রাখি, ওকায়া ইভি তাদের মোটোফাস্ট মডেলটি পাঁচটি কালার অপশনে অফার করছে। আপনি চাইলে সায়ান, ব্ল্যাক, গ্রীন, রেড এবং গ্রে কালারের ইলেকট্রিক স্কুটার ক্রয় করতে পারবেন। গাড়িটি এখনও ভারতের বাজারে লঞ্চ করা না হলেও অনলাইনে প্রি-বুকিং শুরু হয়েছে।

বিভিন্ন মাধ্যমে দাবী করা হচ্ছে, Okaya EV Motofaast ইলেকট্রিক স্কুটারের বিক্রয় মূল্য ১.৫ লাখ টাকার কাছাকাছি হবে। যা সর্বোচ্চ ৭০ কিলোমিটার গতিতে ১২০ কিলোমিটার রেঞ্জ দিতে সক্ষম হবে। এখানেই শেষ নয়, যদি দুর্দান্ত এই গাড়িটির অবিশ্বাস্য বৈশিষ্ট্য সম্পর্কে বলি, তবে এতে ৭ ইঞ্চির বিশাল ডিসপ্লে দেখা যাবে। যেখানে স্পিড, ওডোমিটার, ট্রিপ মিটার, রাইডিং মোড, টাইম এবং ব্যাটারি পার্সেন্টেজ সম্পর্কে তথ্য দেখা যাবে। তাছাড়া গ্রাহকদের সুরক্ষা নিশ্চিত করতে শক্তিশালী এই ইলেকট্রিক স্কুটারের সামনে ডিস্ক এবং পেছনে ড্রাম ব্রেক ব্যবহার করা হয়েছে।

Related News