BSNL এর বাম্পার প্ল্যান, ২৪৭ টাকায় রোজ 50GB ডেটা সহ আনলিমিটেড কল

Written by TT Desk

Published on:

বিএসএনএল কোম্পানির বেশ কিছু প্ল্যান গ্রাহকদের খুব পছন্দ হয়েছে। বিএসএনএলেরও এমন কিছু প্ল্যান রয়েছে, যা বেসরকারি সংস্থা রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোনের নেই। বিএসএনএলের পরিকল্পনাগুলি আজকাল বেসরকারী সংস্থাগুলিকে কঠোর প্রতিযোগিতা দিতে শুরু করেছে। আপনি যদি বিএসএনএল গ্রাহক হন এবং নিজের জন্য একটি দুর্দান্ত প্ল্যানের সন্ধানে থাকেন তবে আজ আমরা আপনাকে এমনই একটি প্ল্যান সম্পর্কে বলতে চলেছি যার দাম মাত্র ২৪৭ টাকা। বিএসএনএল এই প্ল্যানে বাম্পার সুবিধা দিচ্ছে।

বিএসএনএল-এর ২৪৭ টাকার প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিন। এই প্ল্যানে গ্রাহকরা ইন্টারনেট ব্যবহারের জন্য মোট ৫০ জিবি ডেটা পাচ্ছেন। আপনি আপনার প্রয়োজন অনুযায়ী যে কোনও সময় উপলব্ধ ডেটা ব্যবহার করতে পারেন। এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে যোগাযোগের জন্য সীমাহীন ভয়েস কলিংও দেওয়া হয়। এ ছাড়া প্ল্যানে প্রতিদিন ১০০টি করে এসএমএসও দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, গ্রাহকদের খুশি করতে বিএসএনএল টিউনস এবং ইরোস নাউ-এর মতো সুবিধাও দেওয়া দিচ্ছে। বিএসএনএল-এর এই প্ল্যান টি আপনার জন্য ভাল প্রমাণিত হতে পারে।

BSNL এর ২৯৮ টাকার প্ল্যান

বিএসএনএল কোম্পানির এই প্ল্যানের ভ্যালিডিটি ৫২ দিন। এই প্ল্যানে ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন ১ জিবি ডেটা দেওয়া হচ্ছে। এ ছাড়া প্ল্যানে কথা বলার জন্য আনলিমিটেড কলিং সুবিধা দেওয়া হচ্ছে। এই প্ল্যানে প্রতিদিন ১০০টি এসএমএস পাওয়া যাবে। এ ছাড়া ইরোস নাউ-এর অ্যাক্সেসও পাওয়া যায়। প্রতিদিন ডাটা স্পিড শেষ হয়ে যাওয়ার পর স্পিড কমে ৪০ কেবিপিএস হয়ে যায়। বিএসএনএল কোম্পানির আরও অনেক প্ল্যান রয়েছে, আপনি বিএসএনএলের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের মতো করে প্ল্যান বেছে নিতে পারেন।

Related News