BHOJPURI VIDEO : সেক্সিয়েস্ট নিধির সাথে পবন সিংয়ের রোম্যান্স দেখে লজ্জায় পড়লেন দর্শকরা, ভাইরাল ভোজপুরি ভিডিও

Written by TT Desk

Published on:

আজকাল বিনোদন জগতে জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন ভোজপুরি ভিডিও। এক একটি ভিডিওতে লাইক এবং ভিউ এর সংখ্যা দেখলে হতবাক হয়ে যেতে পারেন আপনি। কিছু কিছু ভিডিওতে কয়েক মিলিয়ন ভিউ রয়েছে। বিশেষ করে আজকাল গোটা দেশের মানুষের কাছে পরিচিত হচ্ছেন ভোজপুরি তারকারা। এমনই ভোজপুরি ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন পবন সিং। সুপারস্টার পবন সিং ভোজপুরি ইন্ডাস্ট্রির একটি বড় নাম। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার সাথে সাথেই তার গান ট্রেন্ডিং তালিকায় পৌঁছে যায়।পবন সিংয়ের ভক্তরা অধীর আগ্রহে তার গান এবং চলচ্চিত্র প্রকাশের জন্য।

নিজের ক্যারিয়ারে প্রচুর মিউজিক ভিডিওতে কাজ করেছেন এই তারকা। এবার আরেক ভোজপুরি তারকা নিধি ঝাঁয়ের সাথে জুটি বেধেছেন তিনি। মোটামুটি সকলেই এই নিধিকে চেনেন। ভিডিওতে এই তারকা জুটির রগরগে যৌনতামাখা কেমিস্ট্রি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। তাদের এমন রসায়ন দেখে লজ্জায় পড়েছেন অনেকেই।

নিধি ও পবন সিংয়ের নতুন এই মিউজিক ভিডিওর নাম, ‘আরা জিলা কে হ্যায় বাবুয়ান‘। এই গানে তাঁরা একে অপরের খুব কাছে চলে আসেন ও একে অপরের প্রেমে মগ্ন হয়ে যান। লজ্জার সীমা অতিক্রম করে নিধি এই গানে ব্যাপক কায়দায় নাচ করেছেন। এই গানটি করেছেন পবন সিং ও ইন্দু সোনালী। আজাদ সিং ও বিনয় নির্মল এই গানের লিরিক্স লিখেছেন। গানটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। আপনি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related News