ভিড় ট্রেনে একদম স্বল্প পোশাকে শরীর দুলিয়ে ‘অশ্লীল’ ভঙ্গিতে নাচ যুবতীর, তরুনীর কীর্তি তুমুল ভাইরাল নেটদুনিয়ায়

Written by TT Desk

Published on:

আজকালকার দিনে রাস্তায়, ট্রেনে, বাসে নেচে ভাইরাল (Viral) হওয়া এ নতুন কিছু নয়। প্রায়শই নেটমাধ্যমে এইসব ভিডিও ভাইরাল হয়। বর্তমান সমাজে মানুষ এতটাই উন্নত হয়েছে যে, চাকরি, ব্যবসা ছাড়াও মানুষজন সোশ্যাল মিডিয়ায় (Social Media) থেকে লাখ লাখ টাকা উপার্জন করছেন। যতবেশি ভিউয়ার্স তত বেশি টাকা ক্রেডিট হবে একাউন্টে। আর এই সুযোগ কেই বা হাতছাড়া করতে চায় বলুন তো? একটা ভিডিও (Video) করার মতো ফোন আর কিছু ডেটা তাহলেই একেবারে কেল্লাফতে।

কেউ ঘুরে বেড়ানোর ভিডিও (Video) করে, কেউ খাওয়ার, কেউ বা আবার নিজের দৈনন্দিন জীবনের সবকিছু আবার কাউকে যেখানে সেখানে নাচতে দেখা যায়। প্রথমদিকে বিষয়টি সকলের কাছে অদ্ভুত মনে হলেও বর্তমানে সময়ের সঙ্গে সঙ্গে সবারই বিষয়টি সয়ে গেছে। এমনকি যারা এই কাজ গুলি করেন তারাও আশেপাশে কি হচ্ছে তা না ভেবে নিজের মতো পারফরম্যান্স করতে থাকে। আর যা উল্টোদিক দিয়ে ক্যামেরাবন্দী করেন একজন।

এরপর সোশ্যাল মিডিয়ায় (Social Media) ছেড়ে দিলেই আপনি ভাইরাল (Viral)। তবে, সবাই ভাইরাল হয় তেমন কথা বলা চলেনা। তবে, সম্প্রতি একটি মেয়ের নাচের ভিডিও (Video) ভাইরাল হয়েছে। যেখানে তাকে ট্রেনের (Train) মধ্যেই ‛রাজা কই লা বিয়া’ গানের তালে জমিয়ে কোমর দোলাতে দেখা যাচ্ছে। এও আর পাঁচজনের মতো লাজ লজ্জার কথা না ভেবে শুধু কেবল নেচেই চলেছেন। যথারীতি তাকে দেখে হেসে খুন ট্রেনে থাকা বাকি যাত্রীরা।

ওই যুবতীর পরণে রয়েছে নীল রঙের শর্ট ড্রেস। খোলা চুলে চলন্ত ট্রেনের মধ্যে সে নির্দ্বিধায় নেচে চলেছেন। বলতে পারেন রীতিমতো লাজ লজ্জার মাথা খেয়েই ওই যুবতী নেচে চলেছেন। ‛Bonno Apurbo’ নামের এক ব্যক্তির ফেসবুক হ্যান্ডেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই প্রায় ২.৯ মিলিয়ন মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ৩৪ হাজার মানুষ।

তবে, অনেকেই আবার অনেক রকমের কমেন্ট করেছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুমুল ভাইরাল (Viral) ওই যুবতীর নাচের ভিডিও।

Related News