‘কাজরা রে‘ গানে সম্পূর্ণ ভিন্ন স্টাইলে নাচ করলেন কমবয়সী যুবতী, লোভনীয় ড্যান্স দেখে লজ্জা পেয়ে যাবেন আপনিও

Written by TT Desk

Published on:

বর্তমান যুগে বিনোদনের অন্যতম অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই মোবাইল ফোন এবং ইন্টারনেট পরিষেবার সুবিধা রয়েছে। দৈনন্দিন জীবনে বিজ্ঞানের অগ্রগতির সাথে পাল্লা দিয়ে চলতে গেলে প্রত্যেককেই এই মোবাইল ফোন ব্যবহার করতে হয়। কর্মব্যস্ত জীবনের মাঝে টিভি বা রেডিওতে সময় অতিবাহিত করা, প্রায় দেখা যায় না বললেই চলে। পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই।

এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। ইউটিউবে সবাই সবার ট্যালেন্ট অনুসারে ভিডিও বানিয়ে পোস্ট করে থাকেন। সম্প্রতি এক যুবতীর একটি নাচের ভিডিও ইউটিউবে ব্যাপক ভাইরাল হচ্ছে যা নিয়ে রীতিমত হইচই পড়ে গিয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে এই যুবতী একটি জনপ্রিয় হিন্দি গানের তালে নাচ করে ড্যান্স কভার বানিয়েছেন। সে বান্টি অর বাবলির ক্লাসিক আইটেম নম্বর ‘কাজরা রে’ গানের তালে অসম্ভব সুন্দর কায়দায় নাচ করেছেন। তাঁর পরনে ছিল নীল চোলির সাথে একটি সুন্দর ফ্লোরাল প্রিন্ট লেহেঙ্গা স্কার্ট। তিনি এমন ড্যান্স করেছেন যে ঐশ্বর্য্য রায় লজ্জা পেয়ে যাবেন। এই ভিডিওটি এখন সোশাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related News