মাত্র ১ লাখ টাকা বিনিয়োগ করে কিনে নিন ৬৭kmpl এর মিনি আপাচে

Written by TT Desk

Published on:

সম্প্রতি টিভিএস স্পোর্টি লুক সহ একটি সস্তা বাইক টিভিএস রাইডার লঞ্চ করেছে, যা লুকের সাথে দারুণ মাইলেজও দেয়। এর বাজারে প্রচুর চাহিদা রয়েছে। টিভিএস রাইডার ১২৫ ইঞ্জিনটি ১২৪.৮ সিসিতে দেখা যাচ্ছে, যা ১১.২২ বিএইচপি পাওয়ার এবং ১১.২ এনএম টর্ক উৎপন্ন করতে সক্ষম। এতে পাবেন ৫ স্পিড গিয়ারবক্স। বাইকটি ৫.৯ সেকেন্ডে ০ থেকে ৬০ কিমি/ঘণ্টা গতি ধরে। এই বাইকটি ৬৭ কিমি/লিটার মাইলেজ দিতে সক্ষম বলে দাবি।

এলইডি লাইটিং, হেলমেট অ্যাটেনশন ইন্ডিকেশন, সাইড স্ট্যান্ড কাট-অফ, সিটের নিচে স্টোরেজ, ইউএসবি চার্জার এবং এলসিডি স্ক্রিনের মতো স্মার্ট ফিচার রয়েছে রেইডার সিঙ্গেল সিট ভ্যারিয়েন্টে। এর মধ্যে আপনি ২ টি রাইডিং মোড পাবেন যা যথাক্রমে ইকো মোড এবং পাওয়ার মোড। এটিতে একটি স্মার্ট কানেক্ট ডিসপ্লে রয়েছে যাতে আপনার কাছাকাছি কোনও পেট্রোল পাম্প থাকলে এটি ডিসপ্লেতে আপনাকে নির্দেশ করবে। এমন পরিস্থিতিতে এই বাইকের তেল ফুরিয়ে যাওয়ার আগেই নিকটস্থ পেট্রল পাম্প থেকে পেট্রল ভর্তি করা যাবে।

এতে ভয়েস রিকগনিশনের ফিচারও দিচ্ছে প্রতিষ্ঠানটি। যাতে আপনি বাইকটিকে যে কোন কমান্ড দিতে পারেন।এতে সামনে ডিস্ক ব্রেক এবং পেছনে ড্রাম ব্রেক দেওয়া হয়েছে। আমরা যদি এই বাইকটির ওজনের কথা বলি, তাহলে এর ওজন ১২৩ কেজি এবং এর গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৮০ মিমি। এটি টিউবলেস টায়ার সহ একটি ১৭ ইঞ্চি অ্যালয় চাকায় চলে।

সিঙ্গেল সিটের দাম ৯৩,৭১৯ টাকা। স্প্লিট সিট ভ্যারিয়েন্ট এবং টপ-স্পেক এসএক্স ভ্যারিয়েন্টের বিক্রি এখনও চলছে। এগুলির দাম যথাক্রমে ৯৪,৭১৯ টাকা এবং ১,০০,৮২০ টাকা (এক্স-শোরুম)।

Related News